ভিডিও কনফারেন্সে বিএনপি নেতা দুলু

বন্যা যতদিন থাকবে, বিএনপি দুর্গত মানুষের পাশে থাকবে

  সিংড়া (নাটোর) প্রতিনিধি ০১ আগস্ট ২০২০, ২০:৪৮:৫৮ | অনলাইন সংস্করণ

রুহুল কুদ্দুস তালুকদার দুলু। ফাইল ছবি

বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, করোনা ও প্রাকৃতিক দুর্যোগ বন্যা যতদিন থাকবে, বিএনপি দুর্গত মানুষের পাশে থাকবে। এই সংকটে যার যা কিছু আছে তাই নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে।

নাটোরের সিংড়ায় বানভাসী মানুষের সঙ্গে ঈদ উদযাপন ও অসহায় পরিবারের মাঝে কুরবানির গোশত বিতরণ অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে তিনি এসব কথা বলেন।

বানভাসী মানুষের সঙ্গে ঈদ উদযাপন ও অসহায় পরিবারের মাঝে কুরবানির গোশত বিতরণ করেছে মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক ও সিংড়া উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী অ্যা ডভোকেট এম ইউসুফ আলী।

শনিবার ঈদের দিন বিকেল ৫টায় উপজেলার বন্যা দুর্গত এলাকা কলম ইউনিয়নে ২শতাধিক বানভাসী মানুষের সঙ্গে ঈদ উদযাপন ও কর্মহীন পরিবারের মাঝে কুরবানির গোশত বিতরণ করা হয়।

এসময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু। উপস্থিত ছিলেন পৌর বিএনপির যুগ্ম আহবায়ক সাখাওয়াত হোসেন, বিএনপি নেতা সাইফুল ইসলাম,শুকুর আলী, পৌর কাউন্সিলর জাহেদুল ইসলাম, থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি হিরাদুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কাফি, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মো. শাহাদৎ হোসেন মিন্টু সদস্য সচিব আমিরুল ইসলাম, যুবদল নেতা আব্দুল মান্নান, ছাত্রদল নেতা হায়দার রশিদ রিপন প্রমুখ।

বিএনপি নেতা অ্যাডভোকেট এম ইউসুফ আলী বলেন, আজকে যারা ক্ষমতাসীন, তারা হয়তো অনেক বেশি কিছু বলছে। কিন্তু আমি মনে করতে চাই, আপনারা যতকিছুই করুন না কেন? মানুষের হৃদয়ে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান রয়েছে। মানুষের হৃদয়ে ধানের শীষের প্রতীক আছে। মানুষের হৃদয়ে ওই চুরি-বাটপারি আর দুর্নীতি নেই। আজকে আওয়ামী বাকশাল চক্রের যে দুর্নীতি সারা দেশ ছেঁয়ে গেছে। তারা যতকিছুই করুক না কেন মানুষ সেগুলো ভালো চোখে দেখে না। মানুষ চায়, মানুষের জন্য প্রকৃত ভালোবাসা। আমরা আমাদের কষ্টার্জিত অর্থ দিয়ে মানুষের পাশে থাকতে চাই।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত