খালেদা জিয়ার মুক্তির দাবিতে ছাত্রদলের বিক্ষোভ

  যুগান্তর রিপোর্ট ২৬ এপ্রিল ২০১৮, ২০:০৭ | অনলাইন সংস্করণ

ছাত্রদল

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে সারা দেশে বিক্ষোভ করেছে জাতীয়তাবাদী ছাত্রদল। পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী বৃহস্পতিবার রাজধানীতে বিক্ষোভ করে সংগঠনটি।

দুপুরে হাতিরপুল এলাকায় ছাত্রদলের হাজারও নেতাকর্মী এ বিক্ষোভে অংশ নেন। রাজধানীর মগবাজার চৌরাস্তায় এই কর্মসূচি করার কথা ছিল। সেখানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের উপস্থিতির কারণে স্থান পরিবর্তন করে বাংলামোটরে নিয়ে যাওয়া হয়।

পরে হাতিরপুল এলাকায় বিক্ষোভ করে ছাত্রদল। পুরাতন মাইটিভি ভবনের সামনে থেকে ছাত্রদল নেতাকর্মীরা বিক্ষোভ শুরু করে ইস্টার্ন প্লাজার সামনের সড়ক হয়ে হাতিরপুল বাজারের কাছে গিয়ে শেষ করেন।

এ সময় ছাত্রদলের নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তির দাবিতে নানা স্লোগান দেন।

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক আকরামুল হাসানের নেতৃত্বে বিক্ষোভে উপস্থিত ছিলেন এজমল হোসেন পাইলট, আলমগীর হাসান সোহান, মামুন বিল্লাহ, নাজমুল হাসান, নিয়াজ মাখদুম মাসুম বিল্লাহ, ইখতিয়ার রহমান কবির, হুমায়ুন কবির, আসাদুজ্জামান আসাদ, মিয়া মো. রাসেল, মিজানুর রহমান সোহাগ, মুসফিকুর রহমান লেলিন, গোলাম মোস্তফা, আরিফা সুলতানা রুমা, নাসিমা আক্তার কেয়া, আমীর আমজাদ মুন্না, মিনহাজুল ইসলাম ভূইয়া, আবদুস সাত্তার পাটোয়ারী, কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, আল মেহেদী তালুকদার, আবুল বাসার সিদ্দিকী, সাইফ মাহমুদ জুয়েল, কামাল হোসেন, গিয়াস উদ্দিন মানিক, এম এ গাফফার, কামরুজ্জামান জুয়েল প্রমুখ।

এ ছাড়া খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ করেছেন কুমিল্লা, কুড়িগ্রাম, ময়মনসিংহ, রাজশাহী, রাজশাহী বিশ্ববিদ্যালয়, জয়পুরহাট, হবিগঞ্জ, মৌলভীবাজার, সুনামগঞ্জ, ময়মনসিংহ, নেত্রকোনা, যশোর, জামালপুর, চট্টগ্রাম, কুড়িগ্রাম, কিশোরগঞ্জ, পিরোজপুর, সিলেট, বরিশাল, রংপুর, নীলফামারীসহ বিভিন্ন জেলা শাখার ছাত্রদলের নেতাকর্মীরা।

ঘটনাপ্রবাহ : কারাগারে খালেদা জিয়া

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter