মাহাথির মোহাম্মদকে এরশাদের অভিনন্দন

  যুগান্তর রিপোর্ট ১০ মে ২০১৮, ১৮:৩১ | অনলাইন সংস্করণ

হুসেইন মুহম্মদ এরশাদ

মালয়েশিয়ার জাতীয় নির্বাচনে সে দেশের সাবেক প্রধানমন্ত্রী ড. মাহাথির মোহাম্মদের নেতৃত্বাধীন জোটের বিপুল বিজয়ে অভিনন্দন জানিয়েছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

তিনি এক অভিনন্দন বার্তায় ব্যক্তিগত বন্ধুত্ব ও বাংলাদেশের প্রতি মাহাথিরের বিভিন্ন অবদানের কথা স্মরণ করেন। মাহাথির মোহাম্মদের সুস্থতা এবং দীর্ঘজীবনও কামনা করেন সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

অভিনন্দন বার্তায় হুসেইন মুহম্মদ এরশাদ আশা প্রকাশ করেন, ২০০৩ সালে ড. মাহাথির মোহাম্মদ স্বেচ্ছায় প্রধানমন্ত্রিত্ব ছেড়ে দেয়ার পর মালয়েশিয়ার অর্থনীতিতে যে বিরূপ প্রভাব পড়েছে তা স্বল্প সময়ের ব্যবধানেই কাটিয়ে উঠতে পারবে দেশটির নতুন নেতৃত্ব। আর এই বৈপ্লবিক বিজয়ে অবদান রাখার জন্য মালয়েশিয়ার জনগণের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান।

অভিনন্দন বার্তায় হুসেইন মুহম্মদ এরশাদ আশা প্রকাশ করেন মাহথিরের নেতৃত্ব মালয়েশিয়ায় আবারো বাংলাদেশিদের ব্যাপক কর্মসংস্থান সৃষ্টি করবে। এছাড়া বাংলাদেশের ব্যবসায়ীদের জন্য ব্যবস্যাবান্ধব পরিবেশ সৃষ্টি করবে মালয়েশিয়ার নতুন সরকার।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter