গাঁজার গণহত্যায় বিএনপির মুখ বন্ধ কেনো?

  যুগান্তর রিপোর্ট ২১ মে ২০১৮, ২২:১৮ | অনলাইন সংস্করণ

আওয়ামী লীগ

ফিলিস্তিনের গাঁজায় গণহত্যায় বিএনপির মুখ বন্ধ কেনো বলে প্রশ্ন তুলেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, যারা নির্বাচন আসলে ইসলামের কথা বলে মানুষের কাছে গিয়ে ভোট প্রার্থনা করে তারা ফিলিস্তিনের গণহত্যা ও নির্যাতনের কোন প্রতিবাদ করছে না। বিপন্ন মানবতার পক্ষে কথা না বলায় বিএনপির তীব্র নিন্দা জানান তিনি।

সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ আয়োজিত ‘ফিলিস্তিনে নির্বিচারে মানুষ হত্যার প্রতিবাদে’ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আয়োজক সংগঠনের সভাপতি আসাদুজ্জামান দুর্জয়ের সভাপতিত্বে এতো আরও বক্তব্য দেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য খন্দকার গোলাম মাওলা, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের প্রচার সম্পাদক আকতার হোসেন প্রমুখ।

হাছান মাহমুদ আরও বলেন, ফিলিস্তিনে মানবতার বিরুদ্ধে অপরাধ সংঘটিত হচ্ছে। সেখানে হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিষ্টান নির্বিশেষে সবাই এর প্রতিবাদ জানালেও প্রতিবাদ জানায়নি শুধুমাত্র বিএনপি আর জামায়াত। ভোট এসেছে তারা (বিএনপি-জামায়াত) এখন ইসলামের কথা বলে ভোট চাইবে। এরা আসলে ইসলামকে নিয়ে ব্যবসা করে। যখন মুসলমানদের উপর অন্যায়, অত্যাচার হয় তখন সেটি নিয়ে কোন কথা তারা বলে না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×