কিশোরগঞ্জে ড.গওহর রিজভী

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে কাজ করতে হবে

প্রকাশ : ১০ জানুয়ারি ২০১৮, ২২:৪৩ | অনলাইন সংস্করণ

  কিশোরগঞ্জ ব্যুরো

কিশোরগঞ্জে রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজের উদ্যোগে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও কলেজের নবীনবরণ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। 

বুধবার দুপুরে মেডিকেল কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক সম্পর্কবিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড.গওহর রিজভী।

মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা.আ ন ম নওশাদ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের পত্নী ও মেডিকেল কলেজের চেয়ারম্যান মিসেস রাশিদা হামিদ, জেলা প্রশাসক মো. আজিমুদ্দিন বিশ্বাস, রাষ্ট্রপতির ছেলে ও মেডিকেল কলেজের পরিচালক রাসেল আহমেদ তুহিন, জেলা বিএমএ সভাপতি ডা. মাহবুব ইকবাল, সাধারণ সম্পাদক ডা. আবদুল ওয়াহাব বাদল, জেলা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. রমজান মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

ড.গওহর রিজভী তার বক্তৃতায় নতুন প্রজন্মকে দেশ গড়ার কাজের আত্মনিয়োগের পরামর্শ দিয়ে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম হয়েছিল বলেই এ দেশ বিদেশি শাসনের কবল থেকে মুক্তির স্বাদ পেয়েছে। তাই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।