হত্যালীলায় আইনশৃঙ্খলা বাহিনী রাজ নির্দেশ পালন করছে: রিজভী

  যুগান্তর রিপোর্ট ৩১ মে ২০১৮, ১৭:২৫ | অনলাইন সংস্করণ

রুহুল কবির রিজভী
ছবি: যুগান্তর

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, প্রধানমন্ত্রী দেশের গণতন্ত্র ও সংবিধানকে নিজের দখলে রেখেছেন।

দেশে আইনের শাসনের বদলে শেখ হাসিনার নিষ্ঠুর শাসন চলছে। সরকারি পৃষ্ঠপোষকতায় বিচারবহির্ভূত হত্যার নামে অক্লেশে মেরে ফেলা হচ্ছে মানুষ। হত্যালীলায় আইনশৃঙ্খলা বাহিনী রাজ নির্দেশ পালনে খুবই তৎপর।

বৃহস্পতিবার রাজধানীর নয়াপল্টনের দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

রিজভী বলেন, মাদকবিরোধী অভিযানে ক্ষমতার কানেকশন মজবুত থাকার কারণে বেঁচে যাচ্ছে গডফাদাররা। পুলিশ শেখ হাসিনার লাঠিয়াল, জনপ্রশাসন শেখ হাসিনার নায়েব-গোমস্তা। নির্বাচন কমিশন শেখ হাসিনার একতরফা নির্বাচন ঘোষণার মাইক্রোফোন এবং বিচার বিভাগের একচ্ছত্র প্রভুতে পরিণত হয়েছেন শেখ হাসিনা নিজেই।

এমতাবস্থায় জনগণ, ন্যায়বিচার ও সুশাসন আওয়ামী সরকারের বিদ্রুপের পাত্রে পরিণত হয়েছে। আর সে জন্য চলছে বিরোধী দলের শেষ চিহ্ন মুছে দেয়ার মহাআয়োজন।

রিজভী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনে স্বস্তি নেই- কেন বেগম জিয়ার প্রতি মানুষের এত সমর্থন? মিথ্যা মামলায় অন্যায় সাজার অত্যাচারী নিষ্ঠুর বলপ্রয়োগ করার পরও খালেদা জিয়া এখনো অদম্য ও দৃঢ় মনোবল নিয়ে সব নিপীড়নকে সহ্য করছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×