বিলাসবহুল বাজেট পুরোটাই লুটপাট হবে: গয়েশ্বর

  সিরাজগঞ্জ ও বেলকুচি প্রতিনিধি ০৭ জুন ২০১৮, ২১:৩৩ | অনলাইন সংস্করণ

বিলাসবহুল বাজেট পুরোটাই লুটপাট হবে: গয়েশ্বর
বৃহস্পতিবার বিকালে সিরাজগঞ্জের বেলকুচিতে বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। ছবি: যুগান্তর

এবারের বিলাসবহুল বাজেট পুরোটাই লুটপাট হবে এবং সরকার নির্বাচনের কাজে ব্যয় করবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

বৃহস্পতিবার বিকালে সিরাজগঞ্জের বেলকুচিতে দুস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণকালে তিনি এ মন্তব্য করেন।

দেশে আইনের শাসন নেই উল্লেখ করে তিনি বলেন, শেখ হাসিনার কারণে এ দেশে দুর্নীতিবাজদের দুর্নীতিবাজ বলা যাবে না, চোরকে চোর বলা যাবে না।

গয়েশ্বর বলেন, স্বাধীন দেশে জনগণের অধিকার যে কেড়ে নেয় তাকে ক্ষমতায় রাখা ঠিক নয়। শেখ হাসিনাকে আন্দোলনের মাধ্যমে ক্ষমতাছাড়া করতে হবে। আন্দোলনের মাধ্যমে দেশমাতাকে (খালেদা জিয়া) মুক্ত করতে হবে, দেশের মানুষের অধিকার আদায় করতে হবে।

পরে সিরাজগঞ্জ-৫ আসনের বিএনপির মনোনয়নপ্রত্যাশী ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সহপ্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলীমের পক্ষ থেকে বেলকুচি, চৌহালী ও এনায়েতপুর থানার ৫ হাজার দুস্থ, অসহায় ও নদী ভাঙনকবলিত মানুষের মাঝে লুঙ্গি, শাড়ি ও পাঞ্জাবি বিতরণ করেন গয়েশ্বর।

বেলকুচি উপজেলার তামাই উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক গোলাম আযমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সহসাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ।

অন্যদের মধ্যে থানা বিএনপির সাবেক সভাপতি আজিজল হক সরকার, থানা বিএনপির সাবেক সহসভাপতি আব্দুস সামাদ সরকার, পৌর বিএনপির সভাপতি এন্তাজ প্রামাণিক, সাধারণ সম্পাদক মজনু খান, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম খান, থানা যুবদলের সাবেক সভাপতি বনী আমিন, পৌর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক শামীম মিয়া, পৌর বিএনপির সাবেক প্রচার সম্পাদক জাহিদুল ইসলাম মুক্তা, থানা ছাত্রদলের সাবেক আহ্বায়ক গোলাম কিবরিয়া, সিনিয়র যুগ্ম আহ্বায়ক রাজীব আহসান, থানা যুবদলের সহসভাপতি জাহাঙ্গীর আলম, ছাত্রদল নেতা মঈন উদ্দিনসহ বিএনপি ও সব অঙ্গসহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

ঘটনাপ্রবাহ : বাজেট ২০১৮

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter