উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন শেখ হাসিনা: আইনমন্ত্রী

  যুগান্তর রিপোর্ট ০৮ জুন ২০১৮, ২২:৫২ | অনলাইন সংস্করণ

আইনমন্ত্রী
আইনমন্ত্রী। ফাইল ছবি

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, খুব অল্প সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন। তাই আসুন আমরা সবাই মিলে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের যে উন্নয়ন হয়েছে তার ধারাবাহিকতা রক্ষা করি।

শুক্রবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার কসবা আদর্শ উচ্চ বিদ্যালয়ে এক ইফতার মাহফিলে সংক্ষিপ্ত বক্তৃতায় তিনি এসব কথা বলেন। কসবা উপজেলা আওয়ামী লীগ এই ইফতারের আয়োজন করে।

তিনি বলেন, কসবা উপজেলার যদি একটা উন্নয়নও হয়ে থাকে তার অংশীদার আপনারা সবাই। আমাদের মধ্যে যে সহমর্মিতা, ভালোবাসা এবং বন্ধুত্ব রয়েছে তা অক্ষুণ্ণ রেখে দলমত-নির্বিশেষে এলাকার উন্নয়ন করতে হবে এবং কসবা- আখাউড়াসহ সারা দেশকে সোনার বাংলায় পরিণত করতে হবে।

ইফতারের আগে আইনমন্ত্রী ইফতার মাহফিলে আগত অতিথিদের সামনে ঘুরে ঘুরে তাদের সঙ্গে কুশল বিনিময় করেন। এ সময় দেশ, জাতি এবং মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি ও অগ্রগতি কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়।

কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এম.জি হাক্কানীর সভাপতিত্বে অনুষ্ঠানে কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. আনিসুল হক ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন, পৌর মেয়র ইমরান উদ্দিন জুয়েলসহ উপজেলা আওয়ামী লীগের নেতারা বক্তৃতা করেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter