যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদকের বাবার মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

  যুগান্তর ডেস্ক ১৩ জুন ২০১৮, ২০:৫৫ | অনলাইন সংস্করণ

শোক
মির্জা ফখরুল

দৈনিক যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলমের বাবা আলী আরশাদ মিয়া স্ট্রোক করে ঢাকার শমরিতা হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর বাসায় ফিরে আসার ৫ দিন পর বুধবার ভোর রাতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। আলী আরশাদ মিয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, দৈনিক যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলমের বাবা আলী আরশাদ মিয়ার মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। ধার্মিক মানুষ হিসেবে মরহুম আলী আরশাদ মিয়াকে এলাকার সবাই সম্মান ও শ্রদ্ধা করতেন। দোয়া করি-মহান রাব্বুল আলামিন যেন মরহুম আলী আরশাদ মিয়াকে বেহেশত নসিব এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের ধৈর্যধারণের ক্ষমতা দান করেন।

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.