বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান নাসিমের

  যুগান্তর রিপোর্ট ১৩ জুন ২০১৮, ২১:৪২ | অনলাইন সংস্করণ

নাসিম
মোহাম্মদ নাসিম। ফাইল ছবি

একাদশ জাতীয় নির্বাচনে বিএনপিকে অংশগ্রহণের আহ্বান জানিয়েছেন কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপিকে বলি সেই নির্বাচনে আপনারা অংশগ্রহণ করুন। আর ভুল করবেন না।

বুধবার সন্ধ্যায় পুরানা পল্টনের মণিসিংহ ট্রাস্ট ভবনে গণতন্ত্রী পার্টি আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, ২০১৪ সালের নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি ভুল করেছে। আশা করি তারা আর সেই ভুল আগামীতে করবে না। আগামী নির্বাচনে বিএনপিসহ সব দল অংশগ্রহণ করবে। কারণ আমরা অন্য কোনো সরকার দেখতে চাই না।

আগামী নির্বাচনে দেশের জনগণ আওয়ামী লীগকে আবারও ভোট দিয়ে বিজয়ী করবে-আশা প্রকাশ করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার দেশের উন্নয়ন করেছেন। বিদ্যুৎ সমস্যার সমাধান করেছেন, জঙ্গিবাদ দমন করছেন, দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করে অগ্রগতির পথে এগিয়ে নিয়েছেন। এই ধারাবাহিকতা রক্ষায় দেশের মানুষ আবারও আওয়ামী লীগকে ভোট দেবেন বলে তিনি বিশ্বাস করেন।

কারাবন্দি থাকা অবস্থায় কাউকে জেলকোডের বাইরে চিকিৎসা দেয়া যায় না উল্লেখ করে তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে আমরা নিজেরাও উদ্বিগ্ন। তার সর্বোত্তম চিকিৎসাসেবা করা হচ্ছে ও করা হবে। তার যে কোনো অসুবিধা দেখা হবে। আমরা আশ্বস্ত করতে চাই, বেগম জিয়ার চিকিৎসা নিয়ে কোনো অবহেলা করা হচ্ছে না; করার প্রশ্নই ওঠে না।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমউ) একটি সমৃদ্ধ হাসপাতাল। সেখানে খালেদা জিয়া কেন যেতে চাইছেন না, তা বোধগোম্য নয়।

গণতন্ত্রী পার্টির সভাপতিমণ্ডলীর সদস্য মাহমদুর রহমান বাবুর সভাপতিত্বে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফফর হোসেন পল্টু, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলিপ বড়ুয়া প্রমুখ বক্তব্য রাখেন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.