দেশবাসীকে এরশাদের ঈদ শুভেচ্ছা

  যুগান্তর রিপোর্ট ১৪ জুন ২০১৮, ১৭:০৬ | অনলাইন সংস্করণ

হুসেইন মুহম্মদ এরশাদ, ছবি সংগৃহীত
হুসেইন মুহম্মদ এরশাদ, ছবি সংগৃহীত

জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

এক বার্তায় তিনি বলেন, মুসলিম বিশ্ব সম্প্রদায়ের বৃহত্তম ধর্মীয় উৎসব হলো- ঈদুল ফিতর। রমজানের দীর্ঘ এক মাস কঠোর সিয়াম সাধনার পর মহান আল্লাহ রাব্বুল আলামিনের পক্ষ থেকে নেক বান্দাদের জন্য ঈদুল ফিতর হলো পুরস্কারস্বরূপ। তাই শাওয়ালের চাঁদ আমাদের মাঝে নিয়ে আসে খুশি ও আনন্দের ফল্গুধারা।

সাবেক রাষ্ট্রপতি এরশাদ বলেন, পবিত্র ঈদুল ফিতর আমাদের ধনী-দরিদ্র, উঁচু-নীচুর ভেদাভেদ ভুলে সব মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষাদান করে।

তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, দেশের দুস্থ, দরিদ্র ও সংগতিহীন মানুষের প্রতি ভ্রাতৃত্ব ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সমাজের বিত্তবান শ্রেণির জনগণ ঈদের এই আনন্দকে সবার মাঝে ছড়িয়ে দেবেন। জাতীয় পার্টির চেয়ারম্যান মুসলিম উম্মাহর বৃহত্তর শান্তি ও সম্প্রীতি কামনা করে বলেন, ঈদুল ফিতর আমাদের সবার জন্য শান্তি ও সৌহার্দ্যের বার্তা নিয়ে আসে। তাই সময় এসেছে সব ভেদাভেদ ভুলে সব মুসলমানকে ঐক্যবদ্ধ হওয়ার।

এইচ এম এরশাদ ঈদুল ফিতরের প্রাক্কালে মহান আল্লাহ তায়ালার কাছে দেশ ও দেশবাসীর মঙ্গলের জন্য মোনাজাত করেন। একই সঙ্গে তিনি জাতির কল্যাণে আত্মনিয়োগ করার জন্য জনগণের প্রতি আহ্বান জানান।

জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ সকাল ৮টায় গুলশান আজাদ মসজিদে পবিত্র ঈদের নামাজ আদায় করবেন।

নামাজ শেষে সাবেক রাষ্ট্রপতি তার বনানীস্থ কার্যালয়ে (বাড়ী #৭৫/ই, রোড # ১৭/এ, বনানী, ঢাকা- ১২১৩) সকাল ১০টা থেকে দুপুর ১২টা সর্বস্তরের জনগণের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.