খালেদা জিয়া ১৪৭ বার আদালতে তারিখ পরিবর্তন করেছেন: হানিফ

  কুষ্টিয়া প্রতিনিধি ১২ জানুয়ারি ২০১৮, ১৮:২৭ | অনলাইন সংস্করণ

হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বেগম খালেদা জিয়া বারবার আদালত পরিবর্তনসহ মোট ১৪৭ বার তারিখ পরিবর্তন করেছেন।

দুর্নীতির মামলা থেকে বাঁচতে খালেদা জিয়া বিচারব্যবস্থাকে প্রলম্ভিত করছেন। শুক্রবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া কালেক্টরেট চত্ত্বরে উন্নয়ন মেলা পরিদর্শনে এসে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, ওই মামলায় অভিযোগের পক্ষে যথেষ্ট তথ্যপ্রমাণ উপস্থাপন করা হয়েছে। এ রায় বিএনপি চেয়ারপারসনের বিপক্ষে যেতে পারে বলেই তারা শংকিত হয়ে নানা ধরনের মিথ্যাচার ও কাল্পনিক অভিযোগ করছে। এ মামলা স্বচ্ছভাবেই পরিচালিত হচ্ছে বলে উল্লেখ করেন হানিফ।

পরে হানিফ কুষ্টিয়ার উন্নয়ন মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন। এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক জহির রায়হান, জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলীসহ জেলা প্রশাসনের কর্মকর্তা ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.