বিনাবিচারে হত্যা ঈদের আনন্দ অধরা রয়ে যায়: এরশাদ

  যুগান্তর ডেস্ক    ১৬ জুন ২০১৮, ১৪:০৫ | অনলাইন সংস্করণ

সর্বস্তরের জনসাধারণের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন হুসেইন মুহম্মদ এরশাদ
সর্বস্তরের জনসাধারণের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন হুসেইন মুহম্মদ এরশাদ। ছবি: যুগান্তর

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশে বিনাবিচারে হত্যা আর বিশ্বজুড়ে মুসলিম সম্প্রদায়ের উপর জুলুম-নির্যাতনে ঈদের আনন্দ অধরা রয়ে যায়।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শনিবার দুপুরে রাজধানীর বনানী কার্যালয়ে সর্বস্তরের জনসাধারণের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, রমজানেও দেশে বিনাবিচারে মানুষ হত্যা করা হচ্ছে, অথচ প্রতিটি মানুষেরই বিচার পাওয়ার অধিকার রয়েছে। বিনা বিচারে মানুষ হত্যা বন্ধে সরকারের দৃষ্টিও আকর্ষণ করেন তিনি।

এছাড়া রোহিঙ্গাদের উপর পৈশাচিক নির্যাতন এবং ফিলিস্তিনিদের উপর গণহত্যা বন্ধে বিশ্ব সম্প্রদায়কে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন সাবেক রাষ্ট্রপতি।

এসময় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ বলেছেন, রোহিঙ্গাদের উপর মিয়ানমারের এবং ফিলিস্তিনের উপর ইসরাইলের গণহত্যা সভ্য সমাজে মেনে নেয়া যায় না।

তিনিও বলেন, মুসলিম বিশ্বের ওপর নির্যাতনে ঈদের আনন্দ ম্লান হয়ে যাচ্ছে। তিনিও রোহিঙ্গা ও ফিলিস্তিনীদের উপর নির্যাতন বন্ধে বিশ্ব সম্প্রদায়কে এগিয়ে আসার আহ্বান জানান।

এসময় পার্টির কো-চেয়ারম্যান গেলাম মোহাম্মদ কাদের, প্রেসিডিয়াম সদস্য এমএ সাত্তার, সৈয়দ আবু হোসেন বাবলা, অ্যাডভোকেট শেখ সিরাজুল ইসলাম, গোলাম কিবরিয়া টিপু, ফখরুল ইমাম, তাজুল ইসলাম চৌধুরী, মুজিবুল হক চুন্নু, মাসুদ পারভেজ সোহেল রানা, আতিকুল ইসলাম আতিক, মীর আবদুস সবুর আসুদ, আজম খান, মেজর অব. খালেদ আকতার, শফিকুল ইসলাম সেন্টু উপস্থিত ছিলেন।

এছাড়া চেয়ারম্যানের উপদেষ্টা রিন্টু আনোয়ার, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, ফখরুজ্জামান জাহাঙ্গীর, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, মোস্তাকুর রহমান মোস্তাক, সাংগঠনিক সম্পাদক ইসাহক ভুইয়া, আমির উদ্দিন আহমেদ ডালু, জসিম উদ্দিন ভূইয়া, ফখরুল আহসান শাহাজাদা, নির্মল দাস, মো. হেলাল উদ্দিন, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক শারমিন পারভিন লিজা, ডা. সেলিমা খান, গোলাম মোস্তফা, কাজী আবুল খায়ের, যুগ্ম দফতর সম্পাদক এমএ রাজ্জাক খান শুভেচ্ছা বিনিময় উপস্থিত ছিলেন।

এর আগে সকাল ৮টায় সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বারিধারা জামে মসজিদ ও ইসলামিক সেন্টারে ঈদের নামাজ আদায় করেন। এসময় সাদ এরশাদ ও এরিখ এরশাদসহ পরিবারের সদস্যরা তার সঙ্গে ছিলেন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter