বাংলাদেশ উন্নত দেশের দিকে এগিয়ে যাবে: শিল্পমন্ত্রী

  ঝালকাঠি প্রতিনিধি ১২ জানুয়ারি ২০১৮, ২০:৪১ | অনলাইন সংস্করণ

আমু

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বর্তমান সরকার গ্রামভিত্তিক উন্নয়ন করে যাচ্ছেন। যেসব প্রকল্প হাতে নেয়া হয়েছে, এগুলো বাস্তবায়ন করা হলে আগামী পাঁচ বছর পরে বাংলাদেশ উন্নত দেশের দিকে এগিয়ে যাবে।

রাজধানীর মানুষ যেসব সুবিধা পাচ্ছে গ্রামের মানুষকেও সরকার অনুরূপ সুবিধা দিচ্ছে। শুক্রবার বেলা ১১টায় ঝালকাঠি সদর উপজেলা পরিষদ মিলনায়তনে গরিব, অসহায় ও দুস্থ শীতার্ত মানুষের মধ্যে ত্রাণের কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন।

সরকার জনগণের কল্যাণে কাজ করছে মন্তব্য করে শিল্পমন্ত্রী বলেন, পাকিস্তান আমলে বাঙালিরা কষ্টে ছিল, অভাবগ্রস্ত ছিল। দেশ স্বাধীন হওয়ার পরে বাংলাদেশের ভাগ্যের চাকা ঘুরিয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

তাকে হত্যার মধ্য দিয়ে সেই অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করা হয়েছিল। কিন্তু বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আবার ক্ষমতায় এসে জনগণের কল্যাণে কাজ করছেন। নানা প্রকল্প সৃষ্টি করে মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করা হচ্ছে। এমনিভাবেই দেশ এগিয়ে যাচ্ছে।

সরকার জনগণের চাহিদা অনুযায়ী কাজ করছেন দাবি করে শিল্পমন্ত্রী বলেন, এখন সারা দেশে শীত পড়ছে। শীতার্ত মানুষের কথা চিন্তা করে শেখ হাসিনা শীত নিবারণের পোশাক দিচ্ছেন, কম্বল দিচ্ছেন।

ঝালকাঠির জেলা প্রশাসক মো. হামিদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, যুগ্ম সম্পাদক মোবারক হোসেন মল্লিক, জেলা আইনজীবী সমিতির সভাপতি আবদুল মান্নান রসুল ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতাহার মিয়া।

অনুষ্ঠানে চার হাজার ৬১২ জন গরিব, অসহায়, দুস্থ শীতার্তদের মধ্যে কম্বল তুলে দেন শিল্পমন্ত্রী।

 
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

gpstar

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter