খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে টানাহেঁচড়ার সমালোচনায় এরশাদ

  রংপুর ব্যুরো ২২ জুন ২০১৮, ১৮:১৪ | অনলাইন সংস্করণ

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে টানাহেঁচড়ার সমালোচনায় এরশাদ
রংপুরে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। ছবি: যুগান্তর

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে টানাহেঁচড়ার সমালোচনা করেছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এরশাদ বলেন, খালেদা জিয়ার সিএমএইচে না যাওয়ার কারণ বুঝি না। হাসপাতাল নির্দিষ্ট করে দেয়া ঠিক হয়নি।

শুক্রবার সকালে তিন দিনের সফরে রংপুরে এসে সার্কিট হাউসে সাংবাদিকদের এ কথা বলেন।

তিনি বলেন, বেগম জিয়া আর্মি পরিবারের লোক। যেহেতু তার স্বামী সেনাবাহিনীতে ছিলেন। সেনা পরিবারের একজন সদস্য হিসেবে উনি সিএমএইচএ বা পিজিতেও যেতে পারেন।

এরশাদ বলেন, আমিও ৬ বছর জেলে ছিলাম। হাসপাতাল তো দূরের কথা চিকিৎসকের মুখ পর্যন্ত দেখতে পারি নাই। ওরা চেয়েছিল আমি যেন মরে যাই। আল্লাহ্ আমাকে রক্ষা করেছেন।

দেশব্যাপী চলমান মাদকবিরোধী অভিযানের বিষয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, সারা দেশে মাদকবিরোধী অভিযান চলছে। কিন্ত রাজারা নেই। তাদের রাজপ্রাসাদ ফাঁকা। তারা ধরা পড়ছে না। চুনোপুঁটিদের মারা হচ্ছে। যারা মাদক ব্যবসা করে যুবসমাজকে নষ্ট করছে তাদের মৃত্যুতে আমার কোনো শোক নেই।

আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচন প্রসঙ্গে এরশাদ বলেন, নির্বাচনে আওয়ামী লীগের অবস্থান ভালো। আশা করি, তারা জয়ী হবে। কমিশন বারবার বলছে নির্বাচন সুষ্ঠু হবে। নির্বাচন না হওয়া পর্যন্ত কিছু বলা যাবে না। আশা করছি, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে।

সরকারের সহযোগী হয়েও তাদের বিরুদ্ধে কথা বলেন? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে এরশাদ বলেন, আমরা তো বিরোধী দলের। সরকারের বিরুদ্ধে কথা বলাই তো আমাদের কাজ।

সকালে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুরে অবতরণ করেন এরশাদ। পরে সড়কপথে রংপুর সার্কিট হাউসে এসে পৌঁছালে দলীয় নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমদ বাবলু ও মেজর (অব.) খালেদ আখতারসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

ঘটনাপ্রবাহ : কারাগারে খালেদা জিয়া

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter