দলীয় কোন্দলে এজেন্ট পায়নি বিএনপি : নানক

  যুগান্তর রিপোর্ট ২৬ জুন ২০১৮, ১৪:৪৩ | অনলাইন সংস্করণ

জাহাঙ্গীর কবির নানক
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে দলের পক্ষে প্রধান সমন্বয়ক জাহাঙ্গীর কবির নানক। ফাইল ছবি

দলীয় কোন্দল ও প্রার্থীর দুর্বলতার কারণে গাজীপুরের অনেক কেন্দ্রে বিএনপির এজেন্ট উপস্থিত হতে পারেননি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

মঙ্গলবার দুপুরে ধানমণ্ডিতে আওয়ামী লীগের সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে দলের পক্ষে প্রধান সমন্বয়ক হলেন জাহাঙ্গীর কবির নানক।

তিনি বলেন, গাজীপুরে বিএনপির প্রার্থীর নিজের দুর্বলতার কারণে তিনি বিভিন্ন কেন্দ্রে এজেন্টদের উপস্থিত করতে পারেননি। এ ছাড়া গাজীপুরে দলটির অভ্যন্তরীণ কোন্দল মাথাচাড়া দিয়ে উঠেছে। এসব কারণে এজেন্টরা আসেননি।

কেন্দ্রে এজেন্টদের আসতে দেয়া হয়নি, বাধা দেয়া হয়েছে- এসব অভিযোগ ঠিক নয় বলে জানান নানক।

আজ দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে রুহুল কবির রিজভী অভিযোগ করেন, শতাধিক কেন্দ্র থেকে বিএনপি এজেন্ট বের করে দেয়া হয়েছে। এ ছাড়া জালভোট ও সিল মারার মহোৎসব চলছে।

বিএনপির এমন অভিযোগের বিষয়ে নানক বলেন, বিএনপি তাদের চিরাচরিত প্রথা অনুযায়ী নির্বাচন নিয়ে অভিযোগ করে যাচ্ছে। বিএনপি মিথ্যার বাক্স খুলে বসেছে। বিএনপির ভুলে গেলে চলবে না, ২০১৩ সালে গাজীপুর সিটির নির্বাচন এই সরকারের অধীনেই হয়েছে। ওই নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী জয়ী হতে পারেননি। সেই নির্বাচন যদি ঠিক হয়, তখন নির্বাচন কমিশন যদি ঠিক হয়, তা হলে নির্বাচনব্যবস্থাকে হেয় করা হচ্ছে কেন?

গাজীপুরে শান্তিপূর্ণ নির্বাচন হচ্ছে দাবি করে নানক আরও বলেন, গাজীপুরে বিএনপির সাবেক মেয়র কোনো উন্নয়ন করেননি। এ কারণে এবার গাজীপুরবাসী বিএনপির সন্ত্রাসী কার্যক্রমের জবাব হিসেবে আওয়ামী লীগের প্রার্থীকে বিপুল ভোটে জয়ী করবে।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, উপদফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, সদস্য আহমদ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

ঘটনাপ্রবাহ : গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন ২০১৮

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter