গুজব ছড়ানোই বিএনপির প্রধান রাজনৈতিক কৌশল: ইনু

  ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি ২৯ জুন ২০১৮, ১৮:৩৩ | অনলাইন সংস্করণ

ভেড়ামারায় সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন ইনু
ভেড়ামারায় সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন ইনু। ছবি: যুগান্তর

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি আকাশের ঠিকানায় চিঠি লেখার মতোই ভিত্তিহীন অভিযোগের ফিরিস্তি পাঠাচ্ছে। মিথ্যাচার ও গুজব ছড়ানোই বিএনপির ইদানীংকার প্রধান রাজনৈতিক কৌশল।

শুক্রবার দুপুর ১২টার দিকে কুষ্টিয়ার ভেড়ামারায় এক অনুষ্ঠানে যোগদানের আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ভেড়ামারা উপজেলা অডিটোরিয়ামে উপজেলা মাধ্যমিক প্রধান শিক্ষক সমিতি (মাধ্যমিক প্রধান শিক্ষককল্যাণ সমিতি) উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন মন্ত্রী।

হাসানুল হক ইনু বলেন, চক্রান্তের অংশ হিসেবে নির্বাচনকে ব্যবহার করার জন্যই একদিকে নাশকতার পরিকল্পনা, আরেকদিকে সুনিদিষ্ট অভিযোগ লিপিবদ্ধ না করে কেবল ঢালাও মিথ্যাচারের বেলুন ওড়ায় বিএনপি। যত দিন পাকিস্থানপন্থার রাজনীতি করবে তত দিন বাংলাদেশের রাজনীতিতে কোনো জাতীয় ঐক্য গঠন করতে পারবে না খালেদা জিয়া এবং বিএনপি।

ভেড়ামারা উপজেলা মাধ্যমিক প্রধান শিক্ষককল্যাণ সমিতির সভাপতি প্রধান শিক্ষক মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ, জাসদের সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আবদুল আলিম স্বপন, ভেড়ামারা উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারণ সম্পাদক এসএম আনছার আলী, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন জুয়েল, ভেড়ামারা থানার পরিদর্শক (তদন্ত) আয়নূর যায়েদ, উপজেলা প্রধান শিক্ষক মাধ্যমিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, প্রধান শিক্ষক মুজিবুর রহমান সান্টু, প্রধান শিক্ষক আ. হাই সিদ্দিকী, সুপার মাসুদ করিম প্রমুখ।

এর আগে জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু কুষ্টিয়ার মিরপুর উপজেলার চিথলিয়া গ্রামে অপহরণকারীদের হাতে নিহত শিশু দেব দত্তের বাড়িতে যান। সেখানে ওই শিশুর পরিবারের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ এবং তাদের প্রতি সমবেদনা জানান তিনি।

এ সময় মিরপুর উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় সুশীলসমাজের নেতারা উপস্থিত ছিলেন।

এ সময় তথ্যমন্ত্রী বলেন, যারা শিশু দেব দত্তকে খুন করেছে তারা মানুষরূপী দানব। তাই তাদের কোনোভাবেই ছাড় দেয়া হবে না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter