খালেদা জিয়ার মুক্তির দাবিতে মগবাজারে যুবদলের বিক্ষোভ

প্রকাশ : ০৮ জুলাই ২০১৮, ১৪:১১ | অনলাইন সংস্করণ

  যুগান্তর রিপোর্ট

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে রোববার মগবাজারে বিক্ষোভ মিছিল করে ঢাকা মহানগর উত্তর শাখা যুবদল। ছবি-সংগৃহীত

 

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে সমাবেশ করতে না দেয়ার প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে যুবদল।

রোববার সকাল ১০টায় ঢাকা মহানগর উত্তর শাখা এ বিক্ষোভ মিছিলের আয়োজন করে।

মিছিলটি মগবাজার থেকে শুরু করে হাতিরঝিল গিয়ে শেষ হয়।

পরে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন যুবদল উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন, সিনিয়র সহসভাপতি মোস্তাফা কামাল রিয়াদ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে অন্যায়ভাবে কারাবন্দি করে রেখেছে সরকার। বিএনপি ও খালেদা জিয়াকে নিয়ে সরকারের নীলনকশা সফল হবে না। গণআন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে। 

বিক্ষোভ মিছিলে যুবদল উত্তরের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকুর মুক্তি দাবি করা হয়।

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় গত ৮ ফেব্রুয়ারি ঢাকার বিশেষ জজ আদালত-৫ খালেদা জিয়াকে পাঁচ বছরের সশ্রম কারাদণ্ড দেন। এর পর থেকেই খালেদা জিয়া নাজিমউদ্দিন রোডের পুরনো  ঢাকা কেন্দ্রীয় কারাগারে আছেন।