আবার ক্ষমতায় গেলে আওয়ামী লীগ-আওয়ামী লীগরে খাবে: কাদের সিদ্দিকী

  কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি ১২ জুলাই ২০১৮, ২১:৪৭ | অনলাইন সংস্করণ

সল্লায় দলীয় কার্যালয় উদ্বোধন ও কর্মিসভায় বক্তব্য দেন বঙ্গবীর কাদের সিদ্দিকী
সল্লায় দলীয় কার্যালয় উদ্বোধন ও কর্মিসভায় বক্তব্য দেন বঙ্গবীর কাদের সিদ্দিকী। ছবি: যুগান্তর

আগামীতে আবার ক্ষমতায় গেলে আওয়ামী লীগ-আওয়ামী লীগকে খাবে বলে মন্তব্য করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম।

বৃহস্পতিবার সন্ধ্যায় কালিহাতীর সল্লায় দলীয় কার্যালয় উদ্বোধন ও কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বলেন, গত মঙ্গলবারে কালিহাতী সাতুটিয়া স্কুল ভবনের টেন্ডার নেয় আওয়ামী লীগ, মারামারি করে আওয়ামী লীগ, হরতালও দেয় আওয়ামী লীগ। আবার ক্ষমতায় এলে আওয়ামী লীগ-আওয়ামী লীগরে খাবে।

তিনি বলেন, ১৯৭১ সালে যে আওয়ামী লীগের নেতৃত্বে মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেছিলাম সেই আওয়ামী লীগ এখন নেই। মওলানা ভাসানী, শামছুল হক ও বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর নেই। শেখ হাসিনা কিছু দুষ্ট লোকের হাতে বন্দি রয়েছেন।

কাদের সিদ্দিকী বলেন, যে মুক্তিযোদ্ধারা দেশ স্বাধীন করেছেন সেই মুক্তিযোদ্ধাদের কর্তন করেছে গণবাহিনী। আর সেই গণবাহিনীর নেতা আজ মন্ত্রিসভার সদস্য হাসানুল হক ইনু। আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় না গেলে তাদের খুঁজে পাওয়া যাবে না। বিএনপির অবস্থাও করুণ।

তিনি বলেন, কাদের সিদ্দিকী আর গামছা একই কথা। একসময়ে এই গামছার মূল্য ছিল না। ভবিষ্যতে এই গামছাই মানুষের সম্মান আর অধিকার আদায়ের হাতিয়ারের প্রতীক হবে।

সল্লা ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে সভায় দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীরপ্রতীক, টাঙ্গাইল জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক এটিএম সালেক হিটলু, কালিহাতী উপজেলা শাখার সভাপতি লুৎফর রহমান সিদ্দিকী, সাধারণ সম্পাদক ইথার সিদ্দিকী প্রমুখ বক্তব্য দেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন কৃষক শ্রমিক জনতা লীগ কালিহাতী উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিনজু।

কর্মিসভা শেষে কালিহাতীর পশ্চিমাঞ্চলের সল্লায় দলীয় কার্যালয় উদ্বোধন করেন কাদের সিদ্দিকী।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"organization";s:[0-9]+:"বাংলাদেশ আওয়ামী লীগ".*') AND publish = 1) AND id<>69339 ORDER BY id DESC LIMIT 0,5

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.