বিএনপি ভোটের আগেই হেরে যাচ্ছে: কাদের (ভিডিও)

  গাজীপুর প্রতিনিধি ১৮ জুলাই ২০১৮, ১৭:৪৪ | অনলাইন সংস্করণ

ওবায়দুল কাদের
ছবি: যুগান্তর

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আসন্ন তিন সিটি নির্বাচন প্রসঙ্গে বলেছেন, নির্বাচন এখনও হয়নি, ভোট হওয়ার আগেই বিএনপি ভোটে হেরে যাচ্ছে। তিন সিটিতেই আমাদের অবস্থা ভালো। সেখানে আমরা জিততে যাচ্ছি, জেতার ব্যাপারে আমরা আশাবাদী।

বুধবার গাজীপুরের টঙ্গীতে সড়ক ও জনপদের উপবিভাগীয় কার্যালয়ে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে যানজট নিরসনকল্পে করণীয় নির্ধারণবিষয়ক এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমাদের ভরা কলসি নড়বে কেন? রাজশাহীতে খায়রুজ্জামান লিটনের অবস্থান আগে থেকেই ভালো। সেখানে কেন আমরা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে নির্বাচনী পরিবেশ নষ্ট করতে যাব? এটা তারাই করতে পারে যাদের হেরে যাওয়ার আশঙ্কা আছে।

বাংলাদেশ ব্যাংকের ভল্ট স্বর্ণ লুটের বিষয়ে মন্ত্রী বলেন, বিএনপি যে কোনো বিষয়কে ইস্যু হিসেবে পাওয়ার জন্য খুবই ক্রেজি হয়ে গেছে। একটা কিছু পেলেই কে কি বলল তাতে সত্যতা কতটুকু, তথ্যপ্রমাণ কতটুকু সেটা না জেনে হুট করে মন্তব্য করে।

তারা বলছে, বাংলাদেশ ব্যাংকের ভল্ট থেকে গয়না লুট হয়ে গেছে, স্বর্ণ লুট হয়ে গেছে। কিন্তু বাংলাদেশ ব্যাংক থেকে কোনো স্বর্ণ গায়েবের মতো ঘটনা ঘটেনি।

তিনি আরও বলেন, লাইসেন্সবিহীন চালক এবং ফিটনেসবিহীন গাড়ির বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। ঈদে গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে পুলিশের পাশাপাশি র‌্যাবের সহায়তা নেয়া হবে এবং গাজীপুরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হবে।

মহাসড়কের পাশে পশুর হাট বসানো যাবে না। ঈদের ১০ দিন আগে থেকে বাস র‌্যাপিড ট্র্যানজিট (বিআরটি) প্রকল্পের কাজ বন্ধ রাখতে হবে।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সচিব মো. নজরুল ইসলাম, গাজীপুর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সড়ক ও জনপদের প্রধান প্রকৌশলী ইবনে আলম হাসান, ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, হাইওয়ে পুলিশের ডিআইজি মো. আতিকুর রহমান, গাজীপুরের জেলা প্রশাসক দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর ও পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ প্রমুখ।

ঘটনাপ্রবাহ : রাজশাহী-বরিশাল-সিলেট সিটি নির্বাচন ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×