জনগণের রায় মাথা পেতে মেনে নেব: লিটন

  রাজশাহী ব্যুরো ৩০ জুলাই ২০১৮, ০৮:৫৬ | অনলাইন সংস্করণ

জনগণের রায় মাথা পেতে মেনে নেব: লিটন
ছবি- যুগান্তর

রাজশাহী সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, নির্বাচনে জয়-পরাজয় আছে। রাজশাহীর জনগণ যে রায় দেবেন সেটিই আমি নিঃসঙ্কোচিত্তে মাথা পেতে মেনে নেব।

সোমবার সকাল ৮টা ২০ মিনিটে নগরীর ৬৩নং উপশহর স্যাটেলাইট হাইস্কুল কেন্দ্রে ভোট প্রদান শেষে উপস্থিত সাংবাদিকদের কাছে তিনি এভাবেই তার প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

লিটন বলেন, আমি আশাবাদী নৌকার পক্ষে যে জোয়ার দেখা গেছে, তাতে এক লাখ ৭০ বা তারও বেশিসংখ্যক ভোটে আমাদের বিজয় হবে।

বিএনপি প্রার্থীর ভোট বয়কটের হুমকিসহ বিভিন্ন দেয়া অভিযোগ ও হুমকি প্রসঙ্গে লিটন বলেন, ওসব হচ্ছে বিএনপির রাজনৈতিক সিদ্ধান্ত।

তিনি আরও বলেন, আমরা নগরীর প্রতিটি ওয়ার্ডে, মহল্লায় মহল্লায়, বাড়িতে বাড়িতে গেছি। আমরা দেখেছি নৌকা প্রতীকের প্রতি সব শ্রেণিপেশার মানুষের উচ্ছ্বাস। ইনশাল্লাহ জয় আমাদের সুনিশ্চিত।

তিনি আরও বলেন, কেউ যাতে অতিউৎসাহী হয়ে এমন কিছু না করেন, যাতে রাজশাহীতে ভোটের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট হয়। তিনি নগরবাসীকে নিজ নিজ কেন্দ্রে গিয়ে নিজেদের রায় প্রদানের আহ্বান জানান।

এদিকে রাজশাহী স্যাটেলাইট হাইস্কুল কেন্দ্রের মোট ভোটার সংখ্যা ৭৭২ জন। এই কেন্দ্রে প্রথম ভোট প্রদান করেন ৭২ বছরের নারী আনোয়ারা সাত্তার। এ ছাড়া মেয়রপ্রার্থী লিটনের সহধর্মিণী শাহিন আকতার রেনি ও মেয়ে ডা. অর্ণা জামানও একই সঙ্গে ভোট প্রদান করেন।

ঘটনাপ্রবাহ : রাজশাহী-বরিশাল-সিলেট সিটি নির্বাচন ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter