সিটি নির্বাচনে অনিয়ম সব বিএনপির দ্বারাই হয়েছে: ফেসবুকে জয়

  অনলাইন ডেস্ক ০১ আগস্ট ২০১৮, ১৮:৩৬ | অনলাইন সংস্করণ

সজীব ওয়াজেদ জয়
সজীব ওয়াজেদ জয়। ফাইল ছবি

সম্প্রতি অনুষ্ঠিত তিন সিটি নির্বাচনে অনিয়ম সব বিএনপির দ্বারাই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর তথ্য-প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। এছাড়াও তিনি বলেন, আমাদের প্রাক-নির্বাচনী জনমত জরিপের ফলাফলের সঙ্গে নির্বাচনের ফলাফল সামঞ্জস্যপূর্ণ ছিল।

বুধবার বিকালে ফেসবুক স্ট্যাটাসে প্রধানমন্ত্রীপুত্র বলেন, রাজশাহী, সিলেট ও বরিশাল, তিনটি শহরের মেয়র নির্বাচনই বেশ শান্তিপূর্ণ ছিল। রাজশাহীতে আওয়ামী লীগ প্রার্থী বিএনপির প্রার্থী থেকে প্রায় দ্বিগুণ ভোট পেয়ে জয়ী হন, যা আমাদের প্রাক-নির্বাচনী জনমত জরিপের ফলাফলের সাথে সামঞ্জস্যপূর্ণ।

বরিশালে ভোটগ্রহণ শুরু হওয়ার পর বিএনপির প্রার্থী নির্বাচন থেকে নিজেকে প্রত্যাহার করে নেন, কিন্তু ততক্ষণে আমাদের প্রার্থী তার থেকে প্রায় নয়গুণ ভোটে এগিয়ে যান। সিলেটে আমাদের প্রার্থী মাত্র ৪,০০০ ভোটে পিছিয়ে ছিলেন।

অনিয়মের অভিযোগে ২টি কেন্দ্রে ভোট স্থগিত করা হয়, কিন্তু যেহেতু সেই কেন্দ্রগুলোতে ভোটারের সংখ্যা ৪,৮০০, যা ৪,০০০ ভোটের ব্যবধান থেকে বেশি, সেহেতু আবার ভোট গ্রহণের আগে বিজয়ী ঘোষণা করা সম্ভব না।

এই নির্বাচনে অনিয়ম সব বিএনপির দ্বারাই হয়েছে। যেগুলা আপনাদের সাথে আমি আগেই শেয়ার করেছি। বিএনপির বিভিন্ন অভিযোগ সত্ত্বেও, অন্য কোনো অনিয়মের প্রমাণ এখনও পাওয়া যায়নি।

ঘটনাপ্রবাহ : রাজশাহী-বরিশাল-সিলেট সিটি নির্বাচন ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×