ছাত্রদের দাবি মানবিক, এটা নিয়ে কেউ যেন রাজনীতি না করে: বাণিজ্যমন্ত্রী

  চরফ্যাশন প্রতিনিধি ০২ আগস্ট ২০১৮, ২১:১৬ | অনলাইন সংস্করণ

সমাবেশে বক্তব্য দেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ
সমাবেশে বক্তব্য দেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। ছবি: যুগান্তর

সড়ক দুর্ঘটনা ও ছাত্রদের আন্দোলন প্রসঙ্গে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, ছাত্রদের দাবি মানবিক ও যৌক্তিক। তবে এটা নিয়ে কেউ যেন রাজনীতি না করে। বিএনপি সবকিছুতে রাজনীতি করতে চায়। আমরা এটা নিয়ে রাজনীতি করি না। শিক্ষার্থীদের মৃত্যুতে সবার হৃদয়কে নাড়া দিয়েছে।

বৃহস্পতিবার ভোলার চরফ্যাশনে আধুনিক বাস টার্মিনালের উদ্বোধন শেষে এক সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, যে মেয়েটি ব্যারিস্টার হওয়ার স্বপ্ন দেখেছিল। যার পিতা গাড়িচালক। বহু কষ্ট করে মেয়েকে পড়াত। কোমলমতি শিক্ষার্থীরা, নিরাপদ পথের যে আন্দোলন করছে এটাও যৌক্তিক। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার্থীর মৃত্যুতে দুঃখ প্রকাশ করেছেন। এটা নিয়ে কোনো রাজনীতি নেই।

বিএনপিকে উদ্দেশ করে তিনি বলেন, বিএনপি কোনো ইস্যু পায় না। তাই মানবিক বিষয় নিয়ে রাজনীতি করতে চায়। আমরা মানবিক দিক থেকে সব কিছু দেখে থাকি।

ভোলা জেলার সর্ব দক্ষিণ চরফ্যাশনে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রায় ২০ কোটি টাকা ব্যয়ে নির্মিত দৃষ্টিনন্দন সেরা ও আধুনিক বাস টার্মিনালের উদ্বোধন করলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ও আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব। চরফ্যাশন পৌরসভার অর্থায়নে ও তদারকিতে এ টার্মিনাল নির্মাণ করা হয়।

অপরদিকে উদ্বোধন উপলক্ষে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্যমন্ত্রী আগামী নির্বাচন নিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই সঠিক সময়ে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন পরিচালনা করবেন নির্বাচন কমিশন। আমরা শুধু দৈনন্দিন কাজ করব।

এ সময় ভোলার ও চরফ্যাশনের দৃশ্যায়িত উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে তিনি বলেন, আগামী নির্বাচনে ভোলার ৪টি আসনে আবার নৌকার বিজয় হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভোলার ৪টি আসন উপহার দেব।

বাস মালিক সমিতির সমাবেশে মালিক সমিতির সভাপতি ইউপি চেয়ারম্যান আক্তার হোসেনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবদীন আকন, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন মহাজন।

এ সময় আরও উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোকতার হোসেন, জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব।

এছাড়া অধ্যক্ষ নজরুল ইসলাম টিচার ট্রেনিং সেন্টারে দলীয় নেতাকর্মীদের সমাবেশে বাণিজ্যমন্ত্রী আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে সব বিভেদ ভুলে মাঠে কাজ করার আহ্বান জানান।

ঘটনাপ্রবাহ : বিমানবন্দর সড়কে দুই শিক্ষার্থীর মৃত্যু

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter