মিমদের বাড়িতে ছাত্রলীগের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক

প্রকাশ : ০৩ আগস্ট ২০১৮, ০০:৩২ | অনলাইন সংস্করণ

  যুগান্তর রিপোর্ট

মিমদের বাড়িতে ছাত্রলীগের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক। ছবি: গোলাম রাব্বানীর ফেসবুক থেকে সংগৃহীত

বিমানবন্দর সড়কে বাসচাপায় নিহত দিয়া খানম মিমের পরিবারের পাশে দাঁড়িয়েছেন ছাত্রলীগের নব মনোনিত সভাপতি ও সাধারণ সম্পাদক। 

বৃহস্পতিবার বিকালে মহাখালীর দক্ষিণপাড়ায় মিমদের বাসায় গিয়ে তারা মিমের বাবা জাহাঙ্গীর ফকির ও পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন। সেখানে তারা ৩০ মিনিট অবস্থান করেন।

মিমের বাবাকে ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেন, আপনার সন্তান মারা গেছে, এখন আমরাই আপনার সন্তান।  আমাদের নিজের সন্তান মনে করে যে কোনো প্রয়োজনে ডাকবেন। আমরা চলে আসব। 

সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই ঘটনায় অত্যন্ত ব্যথিত হয়েছেন। তিনি সবসময় আপনাদের পাশে আছেন। আমরাও আপনাদের পাশে আছি, পাশে থাকতে চাই। যে কোনো ধরনের পরিস্থিতিতে নিজের সন্তান মনে করে আমাদের ডাকবেন।

যুগান্তরকে শোভন বলেন, মিমদের বাসায় গিয়ে তার বাবা-মাকে তাদের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছি আমরা। তারা আশ্বস্ত হয়েছেন এবং বলেছেন প্রধানমন্ত্রীও তাদের পাশে আছেন। শোভন আরও বলেন, তারা (দিয়ার বাবা-মা) বিক্ষুব্ধ ছাত্রসমাজকে ঘরে ফিরে যাওয়ার আহ্বান জানিয়েছেন। আমরাও আশা করি মিমের বাবার আহ্বানে সাড়া দিয়ে আমাদের কোমলমতি ভাই-বোনেরা ঘরে ফিরে যাবেন।