শেখ হাসিনা মানুষের কল্যাণে কাজ করছেন: আমু

  নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি ০৯ আগস্ট ২০১৮, ২১:১৪ | অনলাইন সংস্করণ

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু
শিল্পমন্ত্রী আমির হোসেন আমু (ফাইল ছবি)

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন দেশের গরিব অসহায় মানুষের মুখে হাসি ফোটাবার। তার স্বপ্ন বাস্তবায়নের আগেই ১৫ আগস্ট নির্মমভাবে সপরিবারে তাকে হত্যা করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে আছেন বলেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে মানুষের কল্যাণে কাজ করছেন।

বৃহস্পতিবার বিকালে ঝালকাঠির নলছিটি উপজেলার কুশঙ্গল ইউনিয়ন পরিষদ চত্বরে ভিজিএফ কার্ডধারীদের মাঝে চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিল্পমন্ত্রী বলেন, শেখ হাসিনা ক্ষমতায় এসে গবির দুঃখী মানুষের কথা চিন্তা করে বয়স্কভাতা, বিধবা ভাতা, স্বামী পরিত্যক্তা ভাতা ও মাতৃত্বকালীন ভাতা দিচ্ছেন। ভিজিএফ ও ভিজিডির মাধ্যমে চাল দিচ্ছেন। ফলে গ্রামের মানুষকে এখন আর না খেয়ে থাকতে হয় না।

স্থানীয় ইউনিয়ন পরিষদের উদ্যোগে এক হাজার গরিব ও অসহায় মানুষকে জনপ্রতি ২০ কেজি করে চাল তুলে দেন শিল্পমন্ত্রী।

২০১৪ সালের আগেই বাংলাদেশ উন্নত দেশে রূপান্তরিত হবে দাবি করে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, আওয়ামী লীগ সরকার ঘোষণা করেছিল ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে উন্নীত হবে। শেখ হাসিনা তার কথা রেখেছেন, বাংলাদেশ নির্ধারিত সময়ের আগেই মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে।

তিনি বলেন, দেশের প্রবৃদ্ধি বেড়েছে, উন্নয়ন হচ্ছে, নতুন নতুন প্রকল্প তৈরি করা হচ্ছে। বিভিন্ন এলাকায় অর্থনৈতিক জোন সৃষ্টি হচ্ছে। এ ধারা অব্যাহত থাকলে ২০৪১ সালের আগেই বাংলাদেশ উন্নত দেশে রূপান্তরিত হবে।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলমগীর হোসেন সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, সহসভাপতি সিদ্দিকুর রহমান, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ইউনুস লস্কর ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশ্রাফুল ইসলাম প্রমুখ বক্তব্য দেন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter