ইতিহাসকে ধামাচাপার চেষ্টা করছে বিএনপি-জামায়াত: ইনু

  ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি ১১ আগস্ট ২০১৮, ১৭:১৭ | অনলাইন সংস্করণ

হাসানুল হক ইনু
ছবি: যুগান্তর

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি এবং জামায়াত জঙ্গিরা শোকের মাসে জাতির জনকের প্রতি সমবেদনা কিংবা শ্রদ্ধা জানায় না, ওরা দিনে দুপুরে মিথ্যাচার করে ইতিহাসকে ধামাচাপা দেয়ার চেষ্টা করছে।

শনিবার কুষ্টিয়ার ভেড়ামারা ডাকবাংলো চত্বরে তিনদিনব্যাপী ফলদ ও বৃক্ষ মেলার শুভ উদ্বোধনে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, ছাত্রছাত্রীদের আন্দোলনে বিএনপি-জামায়াত চক্ররা ষড়যন্ত্রে ব্যর্থ হয়েছে। আর সে কারণেই তাদের গাত্রদাহ, মনের জ্বালা।

ছাত্র আন্দোলনের সব দাবি মেনে নিয়ে সরকার তা বাস্তবায়ন করছে। সুতরাং ছাত্রছাত্রীদের মাধ্যমে কোনো পরিস্থিতিতেই জল ঘোলা করতে পারবে না তারা।

বিএনপি-জামায়াতকে শোকের মাসে জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানানোর অনুরোধ, না হলে বুঝবো তারা পাকিস্তানের মতই মিথ্যাচার আর গুজব রটানো ও ইতিহাসকে বিকৃত করছে।

আহত সাংবাদিকদের চিকিৎসার ব্যয়ভার গ্রহণ করেছে সরকার উল্লেখ করে মন্ত্রী বলেন, সাংবাদিকের দাবির সঙ্গে সরকার একমত, দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্বারাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে, দুর্বৃত্তদের দ্রুত গ্রেফতার করা হবে এবং কঠিন সাজা দেয়া হবে।

ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকতা সোহেল মারুফের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারণ সম্পাদক এস এম আনছার আলীসহ প্রমুখ।

ঘটনাপ্রবাহ : বিমানবন্দর সড়কে দুই শিক্ষার্থীর মৃত্যু

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.