রংপুর কালেক্টরেট ময়দানে ঈদের নামাজ আদায় করবেন এরশাদ

প্রকাশ : ১৬ আগস্ট ২০১৮, ১৬:৫০ | অনলাইন সংস্করণ

  যুগান্তর ডেস্ক   

সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ (ফাইল ছবি)

ঈদ উদযাপনে পাঁচ দিনের সফরে রংপুর ও কুড়িগ্রাম যাচ্ছেন সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এ সময়ে তিনি রাজনৈতিক, সামাজিক ও ব্যক্তিগত বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন।

২২ আগস্ট সকাল ৮টায় রংপুর কালেক্টরেট ময়দানে পবিত্র ঈদুল আজহার নামাজ আদায় করবেন জাতীয় পার্টির চেয়ারম্যান।

বৃহস্পতিবার সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালীর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার সকাল ১০টায় হযরত শাহ্জালাল আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে হেলিকপ্টারযোগে রংপুরের উদ্দেশে রাজধানী ছাড়বেন হুসেইন মুহম্মদ এরশাদ। বেলা ১১টায় রংপুর স্টেডিয়াম হেলিপ্যাডে অবতরণ করবেন তিনি।

বেলা সাড়ে ১১টা থেকে রংপুর-০৩ আসনের বিভিন্ন ইউনিয়নে জাতীয় পার্টি নেতাদের প্রীতিভোজে অংশ নেবেন সাবেক এ রাষ্ট্রপতি। দুপুর ২টায় রংপুর প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালের গেস্ট হাউসে মধ্যাহ্নভোজে অংশ নেবেন। বিকাল ৩টা থেকে রংপুর পল্লী নিবাসে অবস্থান করবেন তিনি।

রোববার সকাল সাড়ে ৯টায় রংপুর পল্লী নিবাস থেকে কুড়িগ্রাম সার্কিট হাউসের উদ্দেশে যাত্রা করবেন হুসেইন মুহম্মদ এরশাদ। সেখান থেকে যাবেন চিলমারী। বিকাল ৫টায় রংপুরে ফিরে আসবেন তিনি।

সোম ও মঙ্গলবার ব্যক্তিগত কর্মসূচি রয়েছে সাবেক এ রাষ্ট্রপতির। বুধবার সকাল ৮টায় রংপুর কালেক্টরেট ময়দানে পবিত্র ঈদুল আজহার নামাজ আদায় করবেন জাতীয় পার্টির চেয়ারম্যান। এরপর পল্লী নিবাসে অবস্থান করবেন সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

২৩ আগস্ট সৈয়দপুর বিমানবন্দর হয়ে ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি বিমানে ঢাকায় ফেরার কথা রয়েছে জাতীয় পার্টি চেয়ারম্যানের।

এরশাদের সফরসঙ্গী হিসেবে যাচ্ছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু ও মেজর (অব.) মো. খালেদ আখতার।