কোম্পানীগঞ্জে তৃতীয় দিনেও অবরুদ্ধ ব্যারিস্টার মওদুদ

  কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি ১৮ আগস্ট ২০১৮, ১৮:২৬ | অনলাইন সংস্করণ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ (ফাইল ছবি)

নোয়াখালীর কোম্পানীগঞ্জের সিরাজপুর ইউনিয়নের মানিকপুর গ্রামের বাড়িতে তাকে পুলিশ অবরুদ্ধ করে রেখেছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

শনিবার দুপুরে স্থানীয় সাংবাদিকদের কাছে মওদুদ আহমদ অভিযোগ করেন, গত বৃহস্পতিবার থেকে অতিরিক্ত পুলিশ তার বাড়ির প্রধান ফটকসহ সব চলাচলের পথে পুলিশ প্রহরায় রয়েছে। শনিবার দিনও তাকে অবরুদ্ধ করে রাখা হয়েছে।

বিএনপির দলীয় নেতাকর্মীরা মওদুদ আহমদের পুরান বাড়ির পেছনে বাগানের ভেতর গাছগাছালির মধ্য দিয়ে এসে পূর্বনির্ধারিত অনুষ্ঠানে অংশগ্রহণ করে।

বৃহস্পতিবার ও শুক্রবার দলীয় অনুষ্ঠান শেষে মওদুদের বাড়ি থেকে ফেরার পথে বিএনপির বিভিন্ন পর্যায়ের ৬ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। তার বাড়ির সামনে বসুরহাট-চৌধুরীহাট সড়কে পুলিশ চলমান যানবাহনে ব্যাপক তল্লাশি চালায়। যা ওই সড়কে চলাচলকারী সাধারণ মানুষের মধ্যে আতংক ছড়ায়।

বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য বলেন, গ্রেফতার আতংকে অনেক নেতাকর্মী দলীয় নির্দিষ্ট কর্মসূচিতে অংশগ্রহণ করতে পারছে না। এ ধরনের আচরণ কোনো অবস্থাতেই গণতান্ত্রিক শিষ্টাচারের মধ্যে পড়ে না। পুলিশ দিয়ে হয়রানি ও অবরুদ্ধ করে রেখে সহঅবস্থানের রাজনীতি হতে পারে না। এ অবস্থার অবসান অচিরেই ঘটবে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter