ফেসবুকে শেখ হাসিনা, রেহানা ও সায়মার অ্যাকাউন্ট নেই: আ’লীগ

  যুগান্তর রিপোর্ট ১৮ আগস্ট ২০১৮, ২১:১৯ | অনলাইন সংস্করণ

ফেসবুকে শেখ হাসিনা, রেহানা ও সায়মার অ্যাকাউন্ট নেই: আ'লীগ
প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বোন শেখ রেহানা ও প্রধানমন্ত্রীর কন্যা সায়মা হোসেন ওয়াজেদ। ছবি: সংগৃহীত

সামাজিক যোগাযোগমাধ্যমে বিশেষ করে ফেসবুক এবং টুইটারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বোন শেখ রেহানা ও প্রধানমন্ত্রীর কন্যা সায়মা হোসেন ওয়াজেদের কোনো অফিসিয়াল বা ব্যক্তিগত অ্যাকাউন্ট নেই বলে জানিয়েছে আওয়ামী লীগ।

শনিবার দলটির দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যদের মধ্যে বঙ্গবন্ধুর দৌহিত্র ও প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদের একটি ভেরিফায়েড ফেসবুক পেজ, (www.facebook.com/sajeeb.a.wazed) ও একটি ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্ট (www.twitter.com/sajeebwazed ) এবং বঙ্গবন্ধুর আরেক দৌহিত্র রাদওয়ান মুজিব সিদ্দিকের একটি ফেসবুক অ্যাকাউন্ট (www.facebook.com/radwan.siddiq) চালু আছে, যা তারা নিজেরাই পরিচালনা করে থাকেন।

এছাড়া বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা এবং প্রধানমন্ত্রীকন্যা সায়মা হোসেন ওয়াজেদ নামে যেসব অ্যাকাউন্ট বা পেজ আছে তাদের কোনো অনুমোদন নেই।

ফেসবুকের কাছে মিথ্যা তথ্য দিয়ে ইতিমধ্যেই সায়মা হোসেন ওয়াজেদের নামে একটি অ্যাকাউন্ট ভেরিফায়েডের চেষ্টা করা হয়েছে, যা এখন ব্লক করে রেখেছে ফেসবুক কর্তৃপক্ষ।

এই ধরনের অননুমোদিত অ্যাকাউন্ট বা পেজ থেকে সতর্ক থাকার জন্য সবাইকে অনুরোধ করা যাচ্ছে। ভবিষ্যতে বঙ্গবন্ধু পরিবারের কোনো সদস্য যদি কোনো অ্যাকাউন্ট বা পেজ খোলেন তাহলে তা গণমাধ্যমে জানানো হবে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter