বিএনপি নির্বাচনে এলে জোটবদ্ধ নির্বাচন করবো: এরশাদ

  কুড়িগ্রাম প্রতিনিধি ১৯ আগস্ট ২০১৮, ২১:৩৩ | অনলাইন সংস্করণ

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ

সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বিএনপি নির্বাচনে এলে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জোটবদ্ধ নির্বাচন করবো। আর বিএনপি নির্বাচনে না আসলে ৩০০ আসনে ৮০০ প্রার্থী প্রস্তুত রেখেছি, তখন এককভাবে নির্বাচন করবো।

রোববার দুপুরে কুড়িগ্রামের চিলমারী উপজেলার রমনা এলাকায় সাবেক সচিব ও রাষ্ট্রদূত এবং এরশাদের কূটনৈতিক উপদেষ্টা মেজর (অব.) আশরাফ-উদ-দৌলা তাজের বাসভবনে মধ্যাহ্নভোজ পূর্ব এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, আমরা অবহেলিত। কুড়িগ্রাম-রংপুরের মানুষকে বলা হয় মফিজ, দুর্গত-পীড়িত এলাকা। এখানে ইন্ড্রাস্ট্রিজ নাই, এলাকায় কাজ নাই, এখানকার মানুষ কাজের সন্ধানে ঢাকাসহ বিভিন্ন এলাকায় যায়। আমরা সত্যিকার অর্থে মঙ্গাপীড়িত, সরকার যা কিছু করুক আমাদের মঙ্গাপীড়িত এলাকার উন্নয়ন করেন নাই।

তিনি জাতীয় পার্টির নেতাকর্মীদের উদ্দেশে বলেন, ভোটকেন্দ্র পাহাড়া দেবার জন্য শক্তি অর্জন করতে হবে। এখানে ডান্ডা ও শক্তি দিয়ে নির্বাচন হয়।

কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. আক্কাস আলী সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য দেন সাবেক সচিব ও রাষ্ট্রদূত এবং এরশাদের কূটনৈতিক উপদেষ্টা মেজর (অব.) আশরাফ-উদ-দৌলা তাজ।

অন্যান্যের মধ্যে নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ শওকত আলী, কুড়িগ্রাম- ৩ আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান মোস্তাক, মেজর (অব.) আব্দুস সালাম, জেলা জাতীয় পার্টির সভাপতি চৌধুরী সফিকুল ইসলাম, উপজেলা জাতীয় পার্টির সভাপতি এ কে এম ফজলুল হক সিদ্দিক, সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক আব্দুল মোত্তালেব, মো. রুকুনুজ্জামান শাহীন প্রমুখ বক্তব্য রাখেন।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter