নির্বাচন করার অধিকার সবার আছে: নাসিম

  সিরাজগঞ্জ প্রতিনিধি ১৯ আগস্ট ২০১৮, ২১:৫০ | অনলাইন সংস্করণ

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচন নিয়ে কোনো ফাউল গেম খেলতে দেয়া হবে না। নির্বাচনে যে কেউ অংশ নিতে পারে। নির্বাচন করার অধিকার সবার আছে। কিন্তু নির্বাচনের নামে কোনো ফাউল গেম দেখতে চাই না।

তিনি বলেন, সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই হবে এবং নির্বাচন কমিশন ঘোষিত সঠিক সময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে।

রোববার বিকালে সিরাজগঞ্জের পিপুলবাড়িয়া থেকে সোনামুখী পর্যন্ত শহীদ এম. মনসুর আলী সড়কের মহিষামুড়া- কুড়িপাড়ায় নির্মিত শহীদ এম. মনসুর আলী গোলচত্বরে দৃষ্টিনন্দন স্মৃতিস্তম্ভ উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন,আগামী জাতীয় সংসদ নির্বাচন মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয়ের নির্বাচন। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের নেতাকর্মীরা পাহাড়সম শক্তির মতো ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনে নৌকার বিজয় ছিনিয়ে আনবে। বঙ্গবন্ধুকন্যা টানা তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, আমার বাবা শহীদ এম মনসুর আলী ছিলেন এ অঞ্চলের মাটি ও মানুষের সন্তান। তিনি বঙ্গবন্ধুর বিশ্বস্ত রাজনৈতিক সহচর ছিলেন। তিনি মুক্তিযুদ্ধে নেতৃত্বে দিয়েছেন। তার অবদান জাতির কাছে স্মরণীয় করে রাখতেই সিরাজগঞ্জে সরকারি মেডিকেল কলেজ, অডিটোরিয়ামসহ সড়কের নামকরণ করা হয়েছে। স্মৃতিস্তম্ভে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব, শহীদ এম. মনসুর আলীসহ মুক্তিযুদ্ধের ভাস্কর্য স্থান পেয়েছে।

জনসভায় মোহাম্মদ নাসিম বিএনপিকে ইঙ্গিত করে বলেন, দুনিয়ার কোনো শক্তি নেই, আগামী জাতীয় সংসদ নির্বাচন ঠেকাতে পারে।

মোহাম্মদ নাসিম বলেছেন, চক্রান্ত শুরু হয়ে গেছে। দেশে-বিদেশে ষড়যন্ত্র হচ্ছে। কিন্তু অতীতের মতো ঐক্যবদ্ধ থেকে আওয়ামী লীগের নেতৃত্বে ১৪দলসহ সমমনা দল শেখ হাসিনার নির্দেশনায় ষড়যন্ত্র মোকাবেলা করবে।

শহীদ এম. মনসুর আলী গোলচত্বরে স্মৃতিস্তম্ভ উদ্বোধন উপলক্ষে আয়োজিত জনসভায় করেন রতনকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোক্তাদির বকুলের সভাপতিত্বে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু ইউসূফ সূর্য্য, কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, এইচইডি’র নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন বক্তব্য দেন।

এর আগে মোহাম্মদ নাসিম তার নির্বাচনী এলাকা কাজিপুরের মেঘাই স্পারে বিনোদন কেন্দ্র, মাইজবাড়িতে ম্যাটস, এফডব্লিউভিটিআই নির্মাণ কাজসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের অগ্রগতি পরিদর্শন করেন। তিনি চালিতাডাঙ্গা ইউনিয়নে আমিনা মনসুর ১০শয্যা বিশিষ্ট হাসপাতাল পরিদর্শন করেন এবং চিকিৎসক, নার্স এবং রোগীদের সঙ্গে কথা বলেন।

এসময় ইনসেপ্টা ফার্মাসিউটিক্যাল গ্রুপের চেয়ারম্যান আব্দুল মুক্তাদির, ওষুধ শিল্প সমিতির মহাসচিব শফিউজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমানসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter