নির্বাচন নিয়ে ষড়যন্ত্র না করার পরামর্শ নাসিমের

  যুগান্তর ডেস্ক    ২৫ আগস্ট ২০১৮, ২১:২১ | অনলাইন সংস্করণ

মোহাম্মদ নাসিম
মোহাম্মদ নাসিম (ফাইল ছবি)

আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে ষড়যন্ত্র না করতে বিএনপি নেতাদের পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম।

শনিবার রাজধানীর শ্যামলীর টিবি হাসপাতাল আয়োজিত শোক দিবসের এক আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, সংবিধান অনুযায়ী যথাসময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। সংবিধানের বাইরে যাওয়ার সুযোগ আমাদের নেই। তাই বিএনপি নেতাদের বলি নির্বাচন নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করে কোনো লাভ হবে না।

হাসপাতালের উপপরিচালক ও প্রকল্প পরিচালক অধ্যাপক ডা. আবু রায়হানের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান, মহাসচিব অধ্যাপক ডা. এম এ আজিজ প্রমুখ বক্তব্য রাখেন।

দেশবাসীকে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে নাসিম বলেন, উন্নয়নের ধারার অপূর্ণ কাজ সম্পন্ন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আরও সময় দিতে হবে। সরকার ও দলের মধ্যে ছোট ছোট ভুলত্রুটি থাকতে পারে। কিন্তু ছোট ছোট ভুলের জন্য বিরাগ হয়ে জঙ্গি ও বঙ্গবন্ধুর খুনিদের আশ্রয়দাতাদের ভোট দিয়ে বড় ভুল করবেন না। আর তা করা হলে দেশ আবার অন্ধকারের দিকে চলে যাবে।

সদ্য শেষ হওয়া বিশেষ বিসিএসে উত্তীর্ণ চিকিৎসকদের নিয়োগ প্রক্রিয়া অক্টোবর-নভেম্বরের মধ্যে শেষ হবে জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, আমরা স্পেশাল বিসিএস নিয়েছি। তরুণ ডাক্তার নিয়োগের জন্য। তাদের লিখিত পরীক্ষা হয়ে গেছে। আমাকে জানানো হয়েছে, দ্রুত ভাইভা গ্রহণের মধ্য দিয়ে অক্টোবর ও নভেম্বরে সাত হাজার চিকিৎসক নিয়োগ দেয়া হবে। এদের তিন বছরের জন্য গ্রামে মোতায়েন করা হবে।

আলোচনাসভা শেষে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টের সব শহীদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter