বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে অ্যাকশন শুরু: ওবায়দুল কাদের

  রেজাউল করিম প্লাবন ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১২:৩৯ | অনলাইন সংস্করণ

ওবায়দুল কাদের
শনিবার টাঙ্গাইলে পথসভায় বক্তব্য রাখছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ছবি-যুগান্তর

দলের ভেতর বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে অ্যাকশন শুরু হয়ে গেছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার সকাল সাড়ে ১০টায় নীলফামারী যাওয়ার পথে টাঙ্গাইল স্টেশনে পথসভায় এ কথা জানান তিনি।

নেতাকর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, বিশৃঙ্খলা করবেন না। ঘরের মধ্যে ঘর বানানোর চেষ্টা করবেন না। মশারির মধ্যে মশারি টানানোর চেষ্টা করবেন না। শেখ হাসিনার অ্যাকশন ডাইরেক্ট অ্যাকশন।

এসময় নেতাকর্মীদের সতর্ক করে তিনি আরও বলেন, বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে অ্যাকশন শুরু হয়েছে। আগামী তিন দিনের মধ্যেই দিনাজপুর, রাজশাহী, বরগুনা ও সিলেটে শোকজ লেটার যাবে।

উপস্থিত নেতাকর্মী ও সাধারণ মানুষের দাবির পেক্ষিতে সেতুমন্ত্রী বলেন, একটু অপেক্ষা করুন। ঢাকা-টাঙ্গাইল অফিসগামী ট্রেনও চালু হবে।

এসময় তিনি সবার উদ্দেশ্যে জানতে চান- প্রধানমন্ত্রী তার দেয়া প্রতিশ্রুতি পূরণ করেছেন কিনা? সবাই হাত তুলে বলেন হ্যাঁ বলেন।

পথসভায় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সবাইকে ঐক্যবদ্ধ থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও আওয়ামী লীগকে বিজয়ী করার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, বিএম মোজাম্মেল হক, আহমদ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter