দাউদকান্দিতে খন্দকার মোশাররফ

সরকারের ইশারায় পরীক্ষায় পাসের হার বাড়ানো-কমানো হচ্ছে

  দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি ০৮ সেপ্টেম্বর ২০১৮, ২৩:০০ | অনলাইন সংস্করণ

সরকারের ইশারায় পরীক্ষায় পাসের হার বাড়ানো-কমানো হচ্ছে
বিএনপি নেতা ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেন। ছবি: যুগান্তর

বিএনপি নেতা, সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, সরকারের ইশারায় পাবলিক পরীক্ষায় পাসের হার বাড়ানো-কমানো হচ্ছে, যা নজিরবিহীন। অতীতে দেশে এমন নজির ছিল না।

মোশাররফ বলেন, শিক্ষা জাতির মেরুদণ্ড। মেরুদণ্ডহীন মানুষ যেমন বাঁচতে পারে না, তেমনি শিক্ষা ছাড়া একটি দেশ ও জাতি উন্নতি লাভ করতে পারে না। দেশ ও জাতিকে মেরুদণ্ডহীন করার জন্য বিগত বছরগুলোতে সরকার পাসের হার বাড়িয়ে শিক্ষার গুণগতমান ধ্বংস করেছে। সরকারের সীমাহীন ব্যর্থতা ও দুঃশাসনে দেশ আজ সর্বগ্রাসী ধ্বংসের দ্বারপ্রান্তে। বিদেশি বিনিয়োগ বন্ধ। শিক্ষিত বেকারের সংখ্যা বাড়ছে।

রোববার দাউদকান্দি ড. খন্দকার মোশাররফ হোসেন কলেজের একাদশ শ্রেণির ছাত্রছাত্রীদের নবীনবরণ ও ট্যালেন্ট শো-২০১৮ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

কলেজের অধ্যক্ষ রেজাউল করিমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ড. খন্দকার মারুফ হোসেন, কলেজের গভর্নিং বডির সভাপতি ড. নূরুল আমিন, সদস্য নূর মোহাম্মদ সেলিম, আইরিন সরকার, প্রভাষক মনির হোসেন, কাজী মহিউদ্দিন, শাহিনুর রহমান, দাউদকান্দি উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আরিফ মাহমুদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×