মঙ্গলবার সংবাদ সম্মেলন ডেকেছেন ড. কামাল

  যুগান্তর রিপোর্ট ১০ সেপ্টেম্বর ২০১৮, ২১:২২ | অনলাইন সংস্করণ

ড. কামাল হোসেন
ড. কামাল হোসেন। ফাইল ছবি

জাতীয় ঐক্য গড়ে তোলার বিষয়ে কথা বলতে বিশিষ্ট আইনজীবী ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন মঙ্গলবার বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবের ভিভিআইপি লাউঞ্জে সংবাদ সম্মেলন আহ্বান করেছেন।

চলমান রাজনৈতিক পরিস্থিতি, জাতীয় সংসদ নির্বাচন, সোহরাওয়ার্দী উদ্যানে ডাকা আগামী ২২ সেপ্টেম্বরের নাগরিক সমাবেশ, জাতীয় ঐক্য গড়ে তোলার উদ্যোগসহ নানা ইস্যুতে সংবাদ সম্মেলনে কথা বলবেন তিনি। গণফোরাম এবং ঐক্য প্রক্রিয়ার শীর্ষ নেতারা এ সময় উপস্থিত থাকবেন।

এদিকে সোহরাওয়ার্দী উদ্যানে পূর্বঘোষিত আগামী ২২ সেপ্টেম্বরের সমাবেশ করার অনুমতি এখনো পাননি ড. কামাল হোসেন। প্রায় এক মাস আগে নাগরিক ঐক্যের ব্যানারে এদিন রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে নাগরিক সমাবেশ করার কর্মসূচি ঘোষণা করেন তিনি। এ জন্য অনুমতি চেয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাছে অনুমতিও চান। কিন্তু এখন পর্যন্ত অনুমতি মেলেনি।

এ অবস্থায় বিকল্প হিসেবে ঐক্য প্রক্রিয়ার পক্ষ থেকে একই দিন বেলা ৩টায় গুলিস্তানে অবস্থিত মহানগর নাট্যমঞ্চে নাগরিক সমাবেশ করার অনুমতি চেয়ে আবেদন করা হয়েছে। ঐক্য প্রক্রিয়ার সদস্যসচিব আ ব ম মোস্তফা আমিন ঢাকা সিটি কর্পোরেশন দক্ষিণের মেয়রের কাছে আবেদনটি করেন।

জানতে চাইলে তিনি সোমবার যুগান্তরকে বলেন, আমরা সোহরাওয়ার্দী উদ্যানে শান্তিপূর্ণ একটি সমাবেশ করতে চাই। কিন্তু এখনো অনুমতি মেলেনি। এ অবস্থায় বিকল্প হিসেবে মহানগর নাট্যমঞ্চেও সমাবেশ করার জন্য আবেদন করেছি। আশা করি সোহরাওয়ার্দী উদ্যানে আমাদের সমাবেশ করতে দেয়া হবে। সরকার সেটা না চাইলে মহানগর নাট্যমঞ্চে করতে দিক। কোথাও না কোথাও তো আমাদের সমাবেশ করার অনুমতি দিতে হবে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter