‘খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি হলে সারা দেশে আগুন জ্বলবে’

  নরসিংদী প্রতিনিধি ১২ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৫৫ | অনলাইন সংস্করণ

খায়রুল কবির খোকন
ছবি: যুগান্তর

বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন বলেছেন, বিএনপিকে দাবিয়ে রাখতে অসাংবিধানিকভাবে কারাগারে আদালত বসিয়েছেন সরকার। বিচারের নামে প্রহসন করা হচ্ছে।

তিনবারের রাষ্ট্রপ্রধান খালেদা জিয়ার সুচিকিৎসার কোনো ব্যবস্থা নিচ্ছেন না সরকার। আগামী দিনে ক্ষমতা দখল করতে, তাকে কারাগারে রেখে মেরে ফেলতে চাইছে সরকার।

খায়রুল কবির হুশিয়ারি উচ্চারণ করে বলেন,খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি হলে সারা দেশে আগুন জ্বলবে। এই দেশের জনগণকে তখন আর দাবিয়ে রাখতে পারবে না।

বুধবার নরসিংদী জেলা বিএনপির উদ্যোগে আয়োজিত খালেদা জিয়ার কারামুক্তি ও সুচিকিৎসার দাবিতে প্রতীকী অনশনে তিনি এসব কথা বলেন।

জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনের সভাপতিত্বে প্রতীকী সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাস্টার, সিনিয়র সহসভাপতি সুলতান উদ্দিন মোল্লা, আকবর হোসেন, আমিনুল হক বাচ্চু প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter