জঙ্গির সঙ্গীদের আর ক্ষমতায় যেতে দেয়া হবে না: তথ্যমন্ত্রী

  সাদুল্যাপুর (গাইবান্ধা) প্রতিনিধি ২১ সেপ্টেম্বর ২০১৮, ২০:২৪ | অনলাইন সংস্করণ

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, জঙ্গির সঙ্গীদের আর ক্ষমতায় যেতে দেয়া হবে না। মুক্তিযুদ্ধের চেতনা অটুট রাখতে হলে আমাদের মধ্যে ঐক্য বজায় রাখতে দলবাজি বন্ধ ও দুর্নীতি নির্মূল করতে হবে।

শুক্রবার বিকালে গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার মিরপুর হাইস্কুল মাঠে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি তথা খালেদা জিয়ার হাতে বাংলাদেশ নিরাপদ নয়। তিনি (খালেদা জিয়া) অগ্নি সন্ত্রাস করে রাজাকার, তেঁতুল হুজুর ও জঙ্গিদের নিয়ে দেশ দখল করতে চান।

জনগণের উদ্দেশ্যে তিনি বলেন, যদি শান্তিতে থাকতে চান তাহলে জামায়াত-বিএনপিকে ক্ষমতার বাইরে রাখতে হবে। খালেদা জিয়াকে বাঁচাতে জাতীয় ঐক্য ও যুক্তফ্রন্টের নামে ড. কামাল হোসেনরা নানাভাবে ষড়যন্ত্র করছেন। এখনই এদের প্রতিহত করতে ১৪ দল মহাজোটের ভিত্তিতে ঐক্য জোট করতে হবে।

সাদুল্যাপুর উপজেলা জাসদ সভাপতি শিশির রঞ্জন রায়ের সভাপতিত্বে এবং উপজেলা জাসদ সাধারণ সম্পাদক হাফিজার রহমান বাদলের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ডা. একরাম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন রাংগা, ওবায়দুর রহমান চুন্নু, (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনে জাসদ মনোনয়ন প্রত্যাশী ও জাসদ কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিয়ষক সম্পাদক এসএম খাদেমুল ইসলাম খুদি, গাইবান্ধা জেলা জাসদের সভাপতি শাহ শরিফুল ইসলাম বাবলু ও সাধারণ সম্পাদক গোলাম মারুফ মনা প্রমুখ।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter