দেশকে বাঁচাতে পাকিস্তান কন্যা খালেদা থেকে দূরে থাকুন: তথ্যমন্ত্রী

  পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৬:১৯ | অনলাইন সংস্করণ

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু
বক্তব্য রাখছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু

জনগণের উদ্দেশে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, দেশকে যদি বাচাতে চান তাহলে পাকিস্তান কন্যা ও জঙ্গি সন্ত্রাসের মদদদাতা খালেদা জিয়া থেকে দূরে থাকুন। বিএনপি থাকলে দেশে জঙ্গি উৎপাদন হবে। মুক্তিযোদ্ধাদের হত্যা করবে। আগুন সন্ত্রাস হবে।

শনিবার দুপুরে গাইবান্ধা থেকে বগুড়া যাওয়ার পথে পলাশবাড়ী কেন্দ্রীয় শহীদ মিনারে এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, বাংলাদেশের গণতন্ত্র রক্ষা করতে চাইলে বিএনপির সঙ্গে কোনো আপস নয়। বিএনপির প্রস্তাব ষড়যন্ত্রমূলক, আর ড. কামালের প্রস্তাব চক্রান্তের। তাই আপনারা জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় নিয়ে আসবেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়।

পলাশবাড়ী উপজেলা জাসদ সভাপতি নরুজ্জামান প্রধানের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা জাসদের সভাপতি শাহ শরিফুল ইসলাম বাবলু ও সাধারণ সম্পাদক গোলাম মারুফ মনা, গাইবান্ধা যুব জোটের সাধারণ সম্পাদক সুজন প্রসাদ প্রমুখ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter