ঐক্যে আসুন, জিতলে মেনে নেব: শেখ হাসিনাকে রব

  যুগান্তর রিপোর্ট ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৪৩ | অনলাইন সংস্করণ

ঐক্যে আসুন, জিতলে মেনে নেব: শেখ হাসিনাকে রব
জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব। ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, আপনি সংসদ ভেঙে দিন। নিরপেক্ষ সরকার গঠন করে আমাদের ঐক্যে চলে আসুন। আপনি জিতলে আমরা মেনে নেব।

শনিবার রাজধানীর মহানগর নাট্যমঞ্চে জাতীয় ঐক্য প্রক্রিয়া আয়োজিত নাগরিক সমাবেশে তিনি এ আহ্বান জানান।

জাতীয় ঐক্যের কোনো বিকল্প নেই উল্লেখ করে আ স ম আবদুর রব বলেন, দেশ থেকে স্বৈরাচার হটাতে আমরা মাঠে নামব। এ জন্য জাতীয় ঐক্যের বিকল্প নেই।

তিনি বলেন, রাজনৈতিক নেতাদের কারাগারে বন্দি করে রাখা হচ্ছে। আমরা রাজপথে নামলে কাউকে বন্দি রাখা যাবে না। নির্বাচন কমিশন বাতিল করতে হবে। উই ওয়ান্ট জাস্টিস।

রব বলেন- দেশ আজ গুম, খুন, অপহরণ ও বেওয়ারিশ লাশে পরিণত হয়েছে। দেশে উন্নয়ন হয়েছে আবার লুটও হয়েছে। ব্যাংকের টাকা লুট হচ্ছে। কবে যে দেশের মানচিত্র লুট হয়ে যায়, সেই আতঙ্কে রয়েছি। সরকার দেশ রক্ষায় নয় অন্য কাজে ব্যস্ত।

গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের সভাপতিত্বে মহানগর নাট্যমঞ্চে বিকাল ৩টার দিকে শুরু হয় নাগরিক সমাবেশ। এতে যোগ দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের শীর্ষ চার নেতা।

পরে বিকাল সাড়ে ৪টার দিকে উপস্থিত হন সমাবেশের প্রধান অতিথি বিকল্পধারা বাংলাদেশের সভাপতি, যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী।

গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন ঐক্য প্রক্রিয়ার সদস্যসচিব আ ব ম মোস্তফা আমীন।

সমাবেশে উপস্থিত ছিলেন জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, মঈন খান, গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, জমিয়তে উলামায়ে ইসলামের চেয়ারম্যান নূর হোসেন কাশেমী প্রমুখ।

ঘটনাপ্রবাহ : বৃহত্তর জাতীয় ঐক্য

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×