ড. কামালকে ইনু

বিএনপির পাতানো ফাঁদে পা দেবেন না

  বগুড়া ব্যুরো ২২ সেপ্টেম্বর ২০১৮, ২১:০৫ | অনলাইন সংস্করণ

আপনি বিএনপির পাতানো ফাঁদে পা দেবেন না: ড. কামালকে ইনু
বগুড়ায় জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বক্তব্য রাখছেন। ছবি: যুগান্তর

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ড. কামাল হোসেন ও বদরুদ্দোজা চৌধুরীর লক্ষ্য বিএনপি, জামায়াত ও রাজাকারের মা খালেদা জিয়াকে দুর্নীতির মামলা থেকে বাঁচানো। এ সময় ড. কামাল হোসেনকে সংবিধান প্রণেতা উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, আপনি বিএনপির পাতানো ফাঁদে পা দেবেন না। জামায়াত-বিএনপির দুর্নীতিবাজদের বাঁচাতে উকিল হবেন না।

শনিবার বিকালে বগুড়া শহরের শহীদ খোকন পার্কে শহর ও সদর উপজেলা জাসদের উদ্যোগে বগুড়া-৬ (সদর) আসনে জাসদের মনোনয়নপ্রত্যাশী কেন্দ্রীয় সদস্য ইমদাদুল হক ইমদাদের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, মাঠের বাইরে থাকা রাজাকার ও খালেদা জিয়ার হাত ধরে তাদের ক্ষমতায় যাওয়ার সুযোগ জাসদ কখনো দেবে না। নির্বাচনে মহাজোট ও ১৪ দলীয় জোট যাবে আর শেখ হাসিনার নেতৃত্বে ভোট করব।

তিনি বগুড়া সদরসহ দুটি আসনে জাসদের প্রার্থীর নাম ঘোষণা করে বলেন, নেত্রী মনোনয়ন দিলে তাদের পক্ষে কাজ করবেন আর না দিলেও আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে থাকবেন।

তথ্যমন্ত্রী ইনু বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচালের জন্য বিএনপি ও জামায়াত নানারকম অপচেষ্টা চালাচ্ছে। বর্তমান সরকার শেখ হাসিনার নেতৃত্বে পাঁচ বছর অতিবাহিত হলেও বিএনপি কিছুই বলেনি। যখন নির্বাচনের সময় এসেছে তখনই তারা শেখ হাসিনার পতন দাবি, গণতন্ত্র রক্ষায় তথাকথিত নির্দলীয় সরকারের দাবি করছে।

বিএনপি ও জামায়াত তাদের কূটকৌশল চালাচ্ছে। তারা দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে ভূতের সরকার তৈরির অপচেষ্টা করছে। রাজাকার জঙ্গির ঠিকানা, উৎপাদনের কারখানা খালেদা ও বিএনপিকে ক্ষমতার বাইরে রাখতে হবে। তিনি মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

তিনি আরও বলেন, আগামী বছরের ৫ জানুয়ারি বর্তমান সংসদের মেয়াদ শেষ হবে। তাই একাদশ নির্বাচন ডিসেম্বরেই করতে হবে। না হলে সাংবিধানিক শূন্যতা দেখা দেবে। আগামী ডিসেম্বরের মধ্যে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। যথাসময়ে ভোট হবে দেশের ও গণতন্ত্রের জন্য মঙ্গল।

তিনি আরও বলেন, জঙ্গি-রাজাকারের মা, আগুন সন্ত্রাসী খালেদা জিয়া মিথ্যা গুজব ছড়িয়ে ও তেতুলদের উসকানি দিয়ে দেশকে অস্বাভাবিক করার চেষ্টা করছেন। কিন্তু তিনি কখনো সফল হবেন না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এত বিরোধিতার পরেও সংবিধান রক্ষা, দেশের চমৎকার উন্নয়ন, জঙ্গি ও খুনিদের বিচার করতে পেরেছেন।

বগুড়া শহর জাসদের সভাপতি রবীন্দ্র নাথ দাস রঞ্জনের সভাপতিত্বে ও হারুনার রশিদের সঞ্চালনায় জনসভায় অ্যাডভোকেট ইমদাদুল হক ইমদাদকে বগুড়া সদর আসনে প্রার্থী ঘোষণা করা হয়। অন্যদের মধ্যে জেলা জাসদের সভাপতি রেজাউল করিম তানসেন এমপি, কেন্দ্রের সহসভাপতি আব্দুল হাই তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবুল হক বকু, রোকনুজ্জামান রোকন, জাহাঙ্গীর আলম, আবু খায়ের সাখাওয়াত হোসেন, এবিএম জাকিরুল হক টিটন, ইমদাদুল হক ইমদাদ, ইকবাল হোসেন খান রতন, কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি আহসান হাবীব শামীম, জামিউল ইসলাম জুয়েল, হাসানুল মঞ্জুর দোদুল প্রমুখ বক্তব্য রাখেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×