জাতীয় ঐক্য শেষ পর্যন্ত টিকবে কিনা সন্দেহ আছে: কাদের

  রেজাউল করিম প্লাবন ২৪ সেপ্টেম্বর ২০১৮, ১২:১৫ | অনলাইন সংস্করণ

জাতীয় ঐক্য শেষ পর্যন্ত টিকবে কিনা সন্দেহ আছে: কাদের
কক্সবাজারে সাংবাদিকদের প্রশ্নের জবাব দিচ্ছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবারের তোলা ছবি। যুগান্তর

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জাতীয় ঐক্যের নামে একটি জগাখিচুড়ি সৃষ্টি হয়েছে। এই ঐক্য শেষ পর্যন্ত টিকবে কিনা সন্দেহ আছে।

নির্বাচনের আগে যুক্তফ্রন্টের জাতীয় ঐক্য প্রক্রিয়ায় কোন প্রভাব পড়বে কি না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

সোমবার সকালে কক্সবাজারের একটি নতুন হোটেল পরিদর্শনে গেলে সাংবাদিকরা তাকে এ প্রশ্ন করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার রোটন ও সাবেক সভাপতি সাইফুর রহমান সোহাগ।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে-বিদেশে কতটা জনপ্রিয় তা এরিমধ্যে প্রমাণ হয়ে গেছে।

রেলপথে ব্যর্থ হয়েছে, সড়ক পথেও আওয়ামী নির্বাচনী যাত্রা ব্যর্থ হবে বলে বিএনপির এমন বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের পক্ষে ট্রেন যাত্রা, সড়ক যাত্রায় অচিন্তনীয় জনস্রোত দেখে বিএনপি হতাশ। তাই তারা আবোল তাবোল বকছে।

তিনি আরও বলেন, এই নির্বাচনী সফরের একটা সমাবেশের সমপরিমান লোক বিএনপি ঢাকায় জমায়েত করতে পারে নাই, তাই তাদের এতো হতাশা ও অন্তর্জ্বালা। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অর্জনে জনগণ খুশি হয়েছে বলেই ট্রেন ও সড়ক যাত্রায় আওয়ামী লীগ সফল বলে বক্তব্য দেন সেতুমন্ত্রী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×