জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধের দাবি জাসদ ছাত্রলীগের

  ঢাবি প্রতিনিধি ২৪ সেপ্টেম্বর ২০১৮, ২২:১১ | অনলাইন সংস্করণ

জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধের দাবি জাসদ ছাত্রলীগের
ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে মিছিল করেছে জাসদ সমর্থিত বাংলাদেশ ছাত্রলীগ-বিসিএল। ছবি: যুগান্তর

জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধ করতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছে জাসদ সমর্থিত বাংলাদেশ ছাত্রলীগ-বিসিএল।

সোমবার দুপুর ১২টায় মুনির-তপন-জুয়েল স্মরণে মৌলবাদ ও স্বৈরশাসনবিরোধী দিবসে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে মিছিল ও সমাবেশ শেষে এ দাবি জানান তারা। মিছিলটি মধুর ক্যান্টিন থেকে শুরু হয়ে কলা ভবনের সামনে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ-বিসিএল’র কেন্দ্রীয় সভাপতি মো. শাহজাহান আলী সাজু ও সাধারণ সম্পাদক গৌতম শীল, ঢাকা বিশ্ববিদ্যালয় সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রাহাত, কেন্দ্রীয় সহসভাপতি রেজুয়ান ভূইয়া সোহেল, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন খান, মামুন আহমেদ মায়া, হাসান আজিজ জনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এম সালাউদ্দিন খোকন, দফতর সম্পাদক নোমান আহমেদ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, সিলেটে 'ছাত্র সংগ্রাম পরিষদ' ২৪ সেপ্টেম্বর ১৯৮৮ মৌলবাদ ও স্বৈরশাসন প্রতিরোধ দিবসের ডাক দেয়। নির্ধারিত দিনে ছাত্র সংগ্রাম পরিষদভুক্ত সব ছাত্র সংগঠন নিজ নিজ ব্যানারে মিছিল করে শহরের বিভিন্ন স্থান থেকে পৃথক পৃথকভাবে এম.সি. কলেজে যাওয়ার সিদ্ধান্ত নেয়। এ সময় নেতাকর্মীদের ওপর হামলা চালায় শিবির। এ ঘটনায় নিহত হন বাংলাদেশ ছাত্রলীগ-বিসিএল'র তিন নেতা ও সংগঠক মুনির-তপন-জুয়েল।

সমাবেশ থেকে তাদের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে বিচারের দাবি জানানো হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter