বিএনপির জনসভার পাল্টা কর্মসূচি দেবে না আ’লীগ: ওবায়দুল কাদের

  রাজবাড়ী প্রতিনিধি ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৩৭ | অনলাইন সংস্করণ

পাংশায় আওয়ামী লীগের জনসভায় ওবায়দুল কাদের
পাংশায় আওয়ামী লীগের জনসভায় ওবায়দুল কাদের। ছবি: যুগান্তর

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী ২৯ তারিখে ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির জনসভার অনুমতি দেয়া হয়েছে। সেখানে আওয়ামী লীগ পাল্টাপাল্টি কোনো কর্মসূচি দেবে না। তবে জনসভাকে ঘিরে যদি বিশৃঙ্খলা সৃষ্টি করা হয় তাহলে আইনশৃঙ্খলা বাহিনী কঠোরভাবে দমন করবে।

বুধবার দুপুরে রাজবাড়ীর পাংশা উপজেলার গোপালপুর উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি একটি ভুয়া দল। এই দলের সব কর্মকাণ্ড জেলে আটকে আছে।

তিনি বলেন, অক্টোবর মাসে আওয়ামী লীগ পার্লামেন্টারি বোর্ডের সভায় সভা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রার্থীদের মনোনয়ন ঘোষণা করবেন। বিলবোর্ড করে ছবি দিয়ে মনোনয়ন পাওয়া যাবে না। আগামীতে নৌকার পক্ষে আবার জয় হবে।

তিনি বলেন, আগামী জাতীয় একাদশ সংসদ নির্বাচনে জনপ্রিয়তার প্রেক্ষিতেই প্রার্থী মনোনয়ন দেয়া হবে। প্রার্থী মনোয়ন দেয়ার একমাত্র ক্ষমতার অধিকারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অক্টোবর মাসের মধ্যেই আওয়ামী লীগের চূড়ান্ত প্রার্থীর নাম ঘোষণা করা হবে।

দেশের উন্নয়নের ধারা বজায় রাখতে হলে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনার আহ্বান জানিয়ে সেতুমন্ত্রী বলেন, ইতিমধ্যেই দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণকাজের প্রক্রিয়া শুরু হয়ে গেছে। আগামীতে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে দ্বিতীয় পদ্মা সেতুর নির্মাণকাজ সম্পূর্ণ হবে।

পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল মোর্শেদ আরুজের সভাপতিত্বে জনসভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও খোকসা উপজেলা চেয়ারম্যান সদর উদ্দিন খান এবং সাধারণ সম্পাদক মো. আজগর আলী প্রমুখ বক্তব্য দেন।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সকাল ১১টায় হেলিকপ্টারযোগে ঢাকা থেকে রাজবাড়ীর পাংশায় আসেন। এরপর সেখানে তিনি রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের শিয়ালডাঙ্গি-থেকে রাজবাড়ী তালতলা পর্যন্ত প্রায় ৩৪ কিলোমিটার সড়ক সংস্কার ও প্রশস্তকরণ কাজের উদ্বোধন করেন।

বিকালে তিনি রাজবাড়ী বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে মাঠে কর্মিসভায় প্রধান অতিথি হিসেবে যোগদান শেষে আকাশপথে ঢাকায় ফিরে যান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×