খালেদা জিয়ার মুক্তির নামে সাংবিধানিক সংকট সৃষ্টি চায় বিএনপি: ইনু

  ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি ২৮ সেপ্টেম্বর ২০১৮, ২১:০৯:১৯ | অনলাইন সংস্করণ

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি তথা জাতীয় ঐক্য জোট দেশে কোনো নির্বাচন চায় না। তারা চায় খালেদা জিয়ার মুক্তির নামে দেশে সাংবিধানিক সংকট সৃষ্টি। এ লক্ষ্যে নিয়েই তারা বিশৃঙ্খলা সৃষ্টি করার পাঁয়তারা চালাচ্ছে।

শুক্রবার বিকালে কুষ্টিয়ার ভেড়ামারার চণ্ডিপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে জাসদের বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইনু বলেন, ৫ জানুয়ারির মধ্যে নির্বাচন না হলে দেশে সাংবিধানিক সংকট সৃষ্টি হবে। তখন কোনো সরকার থাকবে না। দেশ ভূতের সরকার চালাবে। এ থেকে পরিত্রাণ পেতে হলে যে কোনো মূল্যে ডিসেম্বর মাসের শেষ সপ্তাহে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। কোনো বাধায় এ সরকারকে রুখতে পারবে না বলে তিনি হুশিয়ারি দেন।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এ সরকার দেশের উন্নয়ন করলে আগামী নির্বাচনে দেশের জনগণ রায় দিয়ে আবারো দেশ পরিচালনার দায়িত্ব দেবে।

তথ্যমন্ত্রী বলেন, ২০০৮ সালে জনগণের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হয়েছিল ১৪ দলীয় জোট সরকার। সফলতার ১০টি বছর অতিক্রান্ত হতে যাচ্ছে। এ সময় দেশে প্রভূত উন্নয়ন হয়েছে। ডিসেম্বর মাসের শেষ সপ্তাহে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। সে নির্বাচনেও ১৪ দলীয় জোটের ঐক্য বজায় থাকবে এবং কুষ্টিয়া-২ আসনে জোটের প্রার্থী আমি। সে নির্বাচনে জনগণকে পাশে চান হাসানুল হক ইনু।

চাঁদগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবজোটের সভাপতি আব্দুল হাফিজ তপনের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ আব্দুল আলীম স্বপন, কেন্দ্রীয় জাসদ নেতা মুহম্মদ আব্দুল্লাহ, কুষ্টিয়া জেলা সভাপতি গোলাম মহসীন, সাংগঠনিক সম্পাদক অসিত কুমার সিংহ রায়, ভেড়ামারা উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারণ সম্পাদক এসএম আনছার আলী, দৌলতপুর জাসদের সভাপতি শরিফুল কবীর স্বপন, জাসদ নেতা বশির উদ্দীন বাচ্চু, আবু হেনা মোস্তফা কামাল বুকুল, বেনজির আহমেদ বেন, অ্যাড তানজিলুর রহমান এনাম, মঈনুল হক ডাবলু প্রমুখ বক্তব্য দেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত