কে নমিনেশন পাবেন, তা প্রধানমন্ত্রীই নির্ধারণ করবেন: তোফায়েল

  কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি ০৮ অক্টোবর ২০১৮, ২২:২৩ | অনলাইন সংস্করণ

শহীদ ময়েজ উদ্দিনের স্মরণসভায় বক্তব্য দেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহম্মেদ
শহীদ ময়েজ উদ্দিনের স্মরণসভায় বক্তব্য দেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহম্মেদ। ছবি: যুগান্তর

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি ক্ষমতায় এলে একদিনে এক লাখ লোক মরবে। এবারে নির্বাচন খুব কঠিন হবে তাই সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আর কে নমিনেশন পাবে এটা প্রধানমন্ত্রীই নির্ধারণ করবেন, তিনি সব খোঁজখবর রাখেন।

সোমবার বিকালে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার চুপাইর উচ্চ বিদ্যালয় মাঠে ঐতিহাসিক আগরতলা ষড়যন্ত্র মামলা পরিচালনা কমিটির আহ্বায়ক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ময়েজউদ্দিন আহমেদের ৩৪তম স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, ময়েজ উদ্দিন ভাই আমাদের পাশে থেকে অর্থ দিয়ে পরামর্শ দিয়ে সাহায্য করতেন। তিনি যদি আজ থাকতেন তাহলে আমরা একজন জাতীয় নেতা পেতাম। ১৯৮৪ সালের ২৭ সেপ্টেম্বর গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনে মিছিলে নেতৃত্বদানকালে তাকে হত্যা করা হয়।

তিনি বলেন, ময়েজ উদ্দিন ভাই পল্টন ময়দানের ঘোষণা দিয়েছিলেন বঙ্গবন্ধু ছাড়া কোনো গোলটেবিল বৈঠক হবে না।

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, তিনি (ময়েজ উদ্দিন) আমাকে কালীগঞ্জে আসতে বললে ঘোড়াশাল হয়ে নৌকাযোগে ৬ ঘণ্টায় কষ্ট করে আসতে হতো, আজ কালীগঞ্জে অনেক মিল কারখানা, রাস্তাঘাটের অনেক উন্নয়ন হয়েছে, বিশ্বরোড থেকে মাত্র দেড় ঘণ্টায় কালীগঞ্জে এসেছি।

মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকির সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল গনি ভুইয়ার সঞ্চালনায় সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনিবাহী কমিটির সদস্য, সাবেক এমপি ও জেলা পরিষদের চেয়ারম্যান আখতার উজ্জামান, কেন্দ্রীয় তাঁতী লীগের সভাপতি বাবু খগেন্দ্র চন্দ্র দেবনাথ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ প্রমুখ বক্তব্য দেন। এছাড়া সভায় কেন্দ্রীয়, গাজীপুর জেলা ও মহানগর আওয়ামী লীগ ও দলের সহযোগী অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter