জেলা-উপজেলা ও ইউপি নির্বাচনে আ’লীগের মনোনয়ন ফরম সংগ্রহের আহ্বান

  যুগান্তর রিপোর্ট ১৫ সেপ্টেম্বর ২০২০, ২২:৪০:৪৩ | অনলাইন সংস্করণ

জেলা, উপজেলা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। বুধবার থেকে আগামী রোববার পর্যন্ত দলীয় সভাপতির ধানমণ্ডি কার্যালয়ে বেলা ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দেয়া যাবে।

দেশের ৩টি জেলা পরিষদ, ৯টি উপজেলা পরিষদ ও ৬১টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীদের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করার আহ্বান জানানো হয়েছে।

মঙ্গলবার বিকালে দলের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে- আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে দলীয় মনোনয়নপ্রত্যাশীদের সবাইকে যথাযথভাবে স্বাস্থ্য-সুরক্ষাবিধি মেনে এবং কোনো প্রকার লোকসমাগম না করে (এক-দুইজন ব্যক্তির বেশি প্রবেশ না করা) মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দেয়ার অনুরোধ করা হয়েছে। মনোনয়ন ফরম সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি জমা দিতে হবে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত