১০০ পরিবারের মাঝে উপহার সামগ্রী দিল জাবি ছাত্রদল

  যুগান্তর রিপোর্ট ১৪ মে ২০২০, ২১:৩৩:০২ | অনলাইন সংস্করণ

করোনা মহামারীর প্রভাবে কর্মহীনদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে জাতীয়তাবাদী ছাত্রদল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা।

বৃহস্পতিবার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে জাবি শাখা ছাত্রদলের সহ-সভাপতি মো. ফয়সাল হোসেন এবং সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইশলামের মাধ্যমে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয় । এ সময় ১০০টি পরিবারের মাঝে উপহার সামগ্রী, নগদ অর্থ ও মাস্ক বিতরণ করেন তারা।

উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাবি শাখা ছাত্রদলের সাবেক সহ সভাপতি ও ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি শরীফুল আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক বদরুল আলম সুমন, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ ভূঁইয়া, জাবি শাখা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ইসরাফিল চৌধুরী সোহেল, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখার যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ মেহেদী হাসানসহ ছাত্রদলের হল পর্যায়ের নেতাকর্মীরা।

জাবি শাখা ছাত্রদলের সহ-সভাপতি মো. ফয়সাল হোসেন বলেন, বৈশ্বিক মহামারী করোনার প্রভাবে বাংলাদেশে সৃষ্ট দুর্যোগময় পরিস্থিতি মোকাবেলায় জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক সিন্ডিকেট সদস্য, ঢাকা- ১৯ আসনের সাবেক এমপি ও ঢাকা জেলা বিএনপির সভাপতি ডা. দেওয়ান মোহাম্মদ সালাউদ্দিন বাবু ভাইয়ের পরামর্শক্রমে করোনা পরিস্থিতি ভালো না হওয়া পর্যন্ত আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত