উত্তরায় স্বেচ্ছাসেবক দলের ইফতার সামগ্রী বিতরণ

  যুগান্তর রিপোর্ট ১৫ মে ২০২০, ১৭:২৭:৫৮ | অনলাইন সংস্করণ

করোনাভাইরাসের কারণে অসহায় শ্রমজীবী ও খেটে খাওয়া মানুষের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল। শুক্রবার উত্তরা পূর্ব থানা এলাকায় এসব বিতরণ করা হয়।

স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি শফিউল বারী বাবু ও সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূঁইয়া জুয়েল কর্তৃক ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ঢাকা মহানগর উত্তর সভাপতি ফখরুল ইসলাম রবিন ও সাধারণ সম্পাদক গাজী রেজওয়ানুল হোসেন রিয়াজের সার্বিক তত্ত্বাবধানে এ ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে।

শুক্রবার উত্তরা পূর্ব থানা স্বেচ্ছাসেবক দলের নেতা নবী হোসেন রিপন, কাজী ইমরান ও মনিরুজ্জামান রুবেলের নেতৃত্বে ২ শতাধিক গরিব অসহায় মানুষের মধ্যে ইফতার বিতরণ করা হয়।

এ সময় দক্ষিণখান থানা সভাপতি নবী হোসেন নবী, উত্তরা পশ্চিম থানা সভাপতি মোস্তফা কামাল হৃদয়, উত্তরখান থানার আহ্বায়ক আবদুর রশীদ ভূঁইয়াসহ বিভিন্ন থানা নেতারা উপস্থিত ছিলেন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত