সাড়ে ১২ হাজার পরিবারকে ঈদ উপহার দিল নারায়ণগঞ্জ ছাত্রদল

  যুগান্তর রিপোর্ট ১৬ মে ২০২০, ১৬:৩৫:২০ | অনলাইন সংস্করণ

নারায়ণগঞ্জে কেন্দ্রীয় ছাত্রদলের উদ্যোগে প্রায় সাড়ে ১২ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার সকালে মাসদাইরে ছাত্রদলের ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা সভাপতি মশিউর রহমান রনির বাসভবনে ৫০০ পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এর আগে করোনার শুরু থেকে আরও ১২ হাজার পরিবারের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে। পরবর্তীতে আরও ২৭শ পরিবারের মাঝে উপহার সামগ্রী পৌঁছে দেবে ছাত্রদল।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে কেন্দ্রীয় ছাত্রদলের তত্ত্বাবধানে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের পক্ষ থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন বলেন, সরকারের সিদ্ধান্তের ভুলে করোনাভাইরাস দেশে প্রভাব বিস্তার করছে। আমরা ছাত্রদলের পক্ষ থেকে কৃষকসহ সাধারণ মানুষের পাশে দাঁড়াতে কাজ করে যাচ্ছি। আমরা এ ক্ষেত্রে বাধার শিকার হচ্ছি। তবুও ছাত্রদলের নেতাকর্মীরা মানুষের পাশে থেকে কাজ করে যাবে বলে প্রত্যয় ব্যক্ত করেছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছাত্রদলের সহ-সভাপতি পার্থ দেব মণ্ডল, সিনিয়র যুগ্ম-সম্পাদক আমিনুর রহমান আমিন, মহিউদ্দিন রাজু, যুগ্ম-সম্পাদক রাজু শেখ, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ উল্লাহ, যুগ্ম-সম্পাদক ইসমাইল মামুন, মশিউর রহমান শান্ত প্রমুখ।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত