জিয়াউর রহমানের শাহাদাতবার্ষিকী

রাজধানীতে ছিন্নমূল মানুষের মধ্যে জেডআরএফের খাবার বিতরণ

  যুগান্তর রিপোর্ট ৩০ মে ২০২০, ১৮:৫৬:৫৭ | অনলাইন সংস্করণ

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে রাজধানীতে প্রায় এক হাজার দুস্থ ও ছিন্নমূল মানুষের মধ্যে রান্না করা খাবারের প্যাকেট বিতরণ করেছে জিয়াউর রহমান ফাউন্ডেশন (জেডআরএফ)।

শনিবার দুপুর ১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হল সংলগ্ন এলাকায় প্রধান অতিথি হিসেবে খাবার বিতরণ কর্মসূচির সূচনা করেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

এ সময় উপস্থিত ছিলেন, বিএনপির শিক্ষাবিষয়ক সম্পাদক অধ্যাপক ড. এবিএম ওবায়দুল ইসলাম, সাংবাদিক কাদের গণি চৌধুরী, কৃষিবিদ শামীমুর রহমান শামীম, ব্যারিস্টার মীর হেলাল, ডক্টর অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) বিএসএমএমইউ শাখার সভাপতি ডা. এরফানুল হক সিদ্দিকী, প্রকৌশলী মাহবুব আলম, ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলসহ অনেকেই।

এরপর ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক রাকিবুল ইসলাম রাকিব ও সদস্য সচিব মো. আমানউল্লাহ আমানের তত্ত্বাবধানে রাজধানীর শাহবাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের দোয়েল চত্বর, নীলক্ষেত ও পলাশীসহ বিভিন্ন এলাকায় ছিন্নমূল মানুষের মধ্যে রান্না করা খাবারের প্যাকেট বিতরণ করা হয়।

এছাড়া জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে জাতীয়তাবাদী ছাত্রদল বৃক্ষরোপন কর্মসূচি পালন করেছে। শহীদ মিনারে নিম গাছ রোপনের মাধ্যমে ছাত্রদল বৃক্ষ রোপন কর্মসূচির আনুষ্ঠানিক শুভযাত্রা করেছে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত